shono
Advertisement

‘অব কি বার ৪০০ পার’, ইসকনে পুজো দিয়ে আত্মবিশ্বাসী লোকসভা প্রার্থী হেমা মালিনী

লোকসভার আগে উজ্জয়নের ইসকন মন্দিরে পুজো তারকা সাংসদের।
Posted: 03:09 PM Mar 07, 2024Updated: 03:09 PM Mar 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় জনতা পার্টির টিকিটে ২০১৪ সাল থেকেই মথুরা কেন্দ্রে জিতে আসছেন হেমা মালিনী (Hema Malini)। চব্বিশের লোকসভা নির্বাচনেও ওই একই কেন্দ্র থেকে লড়ছেন। বলিউডের প্রবীণ অভিনেত্রী যে বিজেপির তারকামুখের তালিকায় অন্যতম হেভিওয়েট প্রার্থী, তা আর আলাদা করে উল্লেখ করার প্রয়োজন পড়ে না। এবারের লোকসভা ভোটেও যাতে বিরোধি শিবিরকে বিরাট মার্জিনে পরাস্ত করতে পারেন, সেই প্রেক্ষিতেই ইসকন মন্দিরে পুজো দিলেন হেমা।

Advertisement

বৃহস্পতিবার মধ্য প্রদেশের উজ্জয়নের ইসকন মন্দিরে পুজো দেন হেমা মালিনী। গেরুয়া শাড়ি পরে আরতিও করতে দেখা যায় অভিনেত্রীকে। আর মন্দির থেকে বেরিয়েই আসন্ন লোকসভা নির্বাচন নিয়ে দৃঢ় আত্মবিশ্বাসী সুর হেমা মালিনীর কণ্ঠে। মথুরা কেন্দ্রে হ্যাট্রিক করা সাংসদ অভিনেত্রীর মন্তব্য, “এবার আমরা ৪০০ পার করবই। জিতবই চারশো সিটে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বিভিন্ন ক্ষেত্রে উন্নয়নমূলক কাজ করেছেন। একজন সাংসদ হওয়ার সুবাদে আমিও সেই কর্মযজ্ঞে অংশগ্রহণ করেছি।”

[আরও পড়ুন: অযোধ্যায় হোটেল বুকিংয়ের নামে স্ক্যাম! হাজার হাজার টাকা খুইয়ে পুলিশের দ্বারস্থ অভিনেত্রী সুরভি]


বিগত ৩ বারের মথুরার সাংসদ বলিউডের ‘ড্রিমগার্ল’। বিজেপির টিকিটেই সাংসদ হিসেবে হ্যাট্রিক করেছেন তিনি। রাজনৈতিক কেরিয়ারের পাশাপাশি নাচ চালিয়ে গেলেও অভিনয় থেকে বহুদিনই দূরে হেমা মালিনী। জানুয়ারি মাসে রামমন্দির উদ্বোধনের সময়ে নৃত্যনাট্যে সীতার ভূমিকায় নজরও কেড়েছিলেন তিনি।

[আরও পড়ুন: উদয়পুরে বিয়েতে গিয়ে অঘটন! অসুস্থ ধর্মেন্দ্র, বাবা কেমন আছেন? জানালেন ববি দেওল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement