shono
Advertisement

‘আবার দেখা হবে…’, সিদ্ধার্থের জন্মদিনে আবেগের জোয়ারে ভাসলেন শেহনাজ

একান্ত মুহূর্তের ছবিও পোস্ট করেছেন অভিনেত্রী।
Posted: 01:35 PM Dec 12, 2022Updated: 01:35 PM Dec 12, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৯৮০ সালের ১২ ডিসেম্বর জন্ম সিদ্ধার্থ শুক্লার (Sidharth Shukla)। বেঁচে থাকলে আজ ৪২ বছর বয়স হত অভিনেতার। কিন্তু ২০২১ সালের ২ সেপ্টেম্বর সমস্ত কিছু পালটে যায়। হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেতার। সিদ্ধান্তের মৃত্যুর ঘটনা অনুরাগীদের মন বিষন্নতায় ভরিয়ে দিয়েছিল। কিন্তু শেহনাজ গিল (Shehnaaz Gill)? আজও নিজের সিদ্ধার্থের স্মৃতি আঁকড়ে বেঁচে অভিনেত্রী। প্রয়াত প্রেমিকের জন্মদিনে কাটলেন কেক। দিলেন আবেগঘন বার্তা।

Advertisement

‘আবার দেখা হবে…’, ইনস্টাগ্রামে সিদ্ধার্থের ছবি শেয়ার করে একথাই লিখেছেন শেহনাজ। আর ইনস্টাগ্রাম স্টোরি হিসেবে শেয়ার করেছেন সেলিব্রেশনের ছবি। সিদ্ধার্থের জন্মদিনে একাধিক কেক কেটেছেন শেহনাজ। তাঁর ছবি শেয়ার করেছেন। নিজের ও সিদ্ধার্থের একান্ত মুহূর্তের ছবিও স্টোরি হিসেবে দিয়েছেন তিনি।

[আরও পড়ুন: সোনালি বিকিনিতে দীপিকা, শার্টলেস শাহরুখ, লাগামছাড়া ‘বেশরম’ ‘পাঠান’ ছবির প্রথম গান]

বিগ বস থেকেই বন্ধুত্ব ও প্রেম শুরু সিদ্ধার্থ ও শেহনাজের। এই রিয়্য়ালিটি শোয়ে সিদ্ধার্থ ও শেহনাজের কেমেস্ট্রি মন জয় করেছিল দর্শকদেরও। দুজনে বিয়েও করবেন ঠিকও করেছিলেন সিদ্ধার্থ ও শেহনাজ। তবে সব স্বপ্ন ভেঙে চুরমার যায় ২ সেপ্টেম্বর। আচমকা সিদ্ধার্থের মৃত্যুর খবর প্রকাশ্যে আসে। কাছের মানুষের মৃত্যুর পর থেকেই নিজেকে সবার আড়ালে নিয়ে গিয়েছিলেন শেহনাজ। তবে ধীরে ধীরে নিজেকে সামলে নিয়ে শুটিংয়ে ফেরেন।

এখনও স্বাভাবিক ছন্দে ফেরার চেষ্টা করছেন শেহনাজ। কিন্তু মন থেকে এখনও তিনি যেন আজও মেনে নিতে পারেননি সিদ্ধার্থের মৃত্যু। সিদ্ধার্থর স্মৃতিই সম্পদ অভিনেত্রীর। সেই স্মৃতি ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। ‘তু মেরা হ্যায়, মেরা হি রহেগা…’—এই কথায় আজও বিশ্বাসী শেহনাজ। তাই তো জন্মদিনে প্রয়াত প্রেমিককে দিয়েছেন পুনর্মিলনের আশ্বাস।

[আরও পড়ুন: ‘১০০ কোটি টাকা পারিশ্রমিকের নায়করা সিনেমার ক্ষতি করছেন’, বিস্ফোরক নওয়াজউদ্দিন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার