shono
Advertisement

সিরিয়ালের TRP তালিকায় চমক, পুরনো সিরিয়ালদের জোর টক্কর নতুন ধারাবাহিকের

দর্শকদের বিচারে কোন সিরিয়াল সেরা?
Posted: 05:09 PM Feb 02, 2024Updated: 05:09 PM Feb 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখতে দেখতে গোটা একটা সপ্তাহ কেটে গেল। সিরিয়ালের (Bengali Serial) দুনিয়ায় আবার উত্থান-পতনের খেলা। প্রকাশ্যে নতুন TRP। দর্শকদের বিচারে কোনও সিরিয়াল এগিয়ে? কোন সিরিয়ালের নম্বর কমল? দেখে নেওয়া যাক।

Advertisement

ছবি: ফেসবুক

গত কয়েক সপ্তাহ ধরে এক নম্বর জায়গাটি ধরে রেখেছে ‘জগদ্ধাত্রী’ (৮.৭)। এই সিরিয়ালে স্বয়ম্ভু, জগদ্ধাত্রী আর কৌশিকীর কিস্তিমাতের অপেক্ষায় দর্শকরা। এবার দ্বিতীয় স্থানে রয়েছে চমক। ‘ফুলকি’র সঙ্গে যৌথভাবে এই স্থানটি দখল করেছে ‘গীতা এলএলবি’। দুই সিরিয়ালের নম্বর (৮.১)।

[আরও পড়ুন: ছেলের থেকেও বেশি আপন মেয়ে! জয়ার মন্তব্যে চাঞ্চল্য, বচ্চন পরিবারের অশান্তি চরমে?]

গত সপ্তাহে ‘গীতা এলএলবি’ ছিল তৃতীয় স্থানে। সেই জায়গা এই সপ্তাহে দখল করে নিয়েছে পর্ণা-সৃজনদের কাহিনি অর্থাৎ ‘নিম ফুলের মধু’ (৭.৮)।  ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিক চতুর্থ স্থানটি (৭.২) এ সপ্তাহেও দখলে রেখেছে।

এ সপ্তাহে পঞ্চম স্থানে রয়েছে বড় চমক। দুমাসের মধ্যেই TRP তালিকায় পঞ্চম স্থানে চলে এসেছে সাহেব ভট্টাচার্য ও সুস্মিতা দের ‘কথা’ সিরিয়াল। দুজনের দুষ্টু-মিষ্টি রসায়ন দর্শকদের বেশ পছন্দ হচ্ছে। যৌথভাবে ষষ্ঠ স্থানের দখল রেখেছে ‘কোন গোপনে মন ভেসেছে’ ও ‘সন্ধ্যাতারা’। এর পর যথাক্রমে রয়েছে ‘কার কাছে কই মনের কথা’, ‘লভ বিয়ে আজকাল’, ‘জল থই থই ভালোবাসা’, ‘তোমাদের রাণী’ ও ‘তুমি আশেপাশে থাকলে’।

[আরও পড়ুন: জরায়ুমুখের ক্যানসারে অকালমৃত্যু পুনম পাণ্ডের, কেন হয় এই মারণ রোগ? মুক্তি কীভাবে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement