shono
Advertisement

ফিরছে ‘হাওয়া খারাপ’-এর দিন, ‘বিরহী ২’র ট্রেলারে দেখুন কৃষ্ণ মাস্টার ও রাধার নয়া রসায়ন

'বিরহী'র বাকি চরিত্রদেরও দেখা যাবে স্বমহিমায়।
Posted: 10:06 AM Dec 11, 2022Updated: 10:08 AM Dec 11, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের ‘হাওয়া খারাপ’ হতে চলেছে। কারণ ‘বিরহী’তে ফিরছে কৃষ্ণ মাস্টার ও রাধা। এবার দেখা যাবে দু’জনের সংসার যাপন। মান-অভিমানের পালা। ‘বিরহী’র বাকি চরিত্ররাও ফিরছে স্বমহিমায়। ডিসেম্বর মাস থেকেই ‘উরিবাবা’য় দেখা যাবে ‘বিরহী ২’ (Birohi 2)। প্রকাশ্যে এল ট্রেলার।

Advertisement

গত বছরই প্রকাশ্যে এসেছিল প্রদীপ্ত ভট্টাচার্য্য পরিচালিত ওয়েব সিরিজ ‘বিরহী’। যাতে কৃষ্ণ মাস্টার ও রাধার প্রেম, অভিসারের কাহিনি দেখেছিলেন দর্শকরা। পাশাপাশি নজর কেড়েছিল জমিদার, ট্যাঁপা, পকাইয়ের মতো চরিত্র। সিরিজের ক্ষুরধার, ব্যঙ্গাত্মক ও মজাদার সংলাপ বেশ পছন্দ হয়েছিল দর্শকদের। তাতে বাড়তি মাত্রা যোগ করেছিল সাত্যকি বন্দ্যোপাধ্যায়ের গান। প্রশংসা পেয়েছিল সায়ন ঘোষ, শতাক্ষী নন্দী, অমিত সাহা, অনুরাধা মুখোপাধ্যায়, শ্রাবন্তী ভট্টাচার্যদের অভিনয়।

[আরও পড়ুন: ঋষভ পন্থের বিজ্ঞাপনে সংগীতশিল্পীদের চূড়ান্ত অপমান! ক্ষিপ্ত কৌশিকী-হনসল মেহতারা]

প্রায় এক বছর পর সেই কাহিনির পরবর্তী পর্ব নিয়ে ফিরছেন পরিচালক প্রদীপ্ত। শুটিংয়ের নানা ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। প্রকাশ্যে এসেছে টিজারও। তাতেই দর্শকদের উৎসাহ বেড়ে যায়। কবে আসছে ‘বিরহী ২’? এই প্রশ্ন উঠতে থাকে। প্রশ্নের উত্তর মেলে শুক্রবার। মুক্তির তারিখ নিশ্চিতভাবে জানা না গেলেও ডিসেম্বরেই মুক্তি পাচ্ছে ‘বিরহী ২’। রচনা, সম্পাদনা এবং পরিচালনা প্রদীপ্ত ভট্টাচার্য্যরই। আর প্রদীপ্তর সঙ্গে যৌথভাবে সিরিজটি প্রযোজনা করেছেন ঋত্বিক চক্রবর্তী।

সিরিজের নতুন মরশুমের ট্রেলারে কৃষ্ণ মাস্টার ও রাধার নতুন রসায়ন দেখা গিয়েছে। তা বেশিরভাগই সাংসারিক টানাপোড়েন এবং অতীতের প্রভাব বলেই মনে হচ্ছে। এর পাশাপাশি রয়েছে নবীন মাস্টারের ইতিহাস, বোম বলাইয়ের ‘লিটারেচার’। সবই দেখা যাবে ডিসেম্বরের শীতে।

[আরও পড়ুন: জয়া-অমিতাভের ‘অভিমান’ দিয়ে শুরু হবে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement