shono
Advertisement

‘এবার হামলা হবে আকাশ থেকে….’, ‘তেজস’-এর ট্রেলারে রণহুঙ্কার কঙ্গনার

দেশভক্তির হাত ধরেই সাফল্য পেতে মরিয়া অভিনেত্রী।
Posted: 09:47 AM Oct 08, 2023Updated: 09:47 AM Oct 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হিটের দেখা নেই। তবে কঙ্গনা রানাউত (Kangana Ranaut) হাল ছাড়তে নারাজ। এবার এয়ারফোর্স পাইলট হয়ে ক্যামেরার সামনে হাজির হয়েই দিলেন রণহুঙ্কার। সুরবেশ মেভারা পরিচালিত ছবি ‘তেজস’-এর (Tejas) ট্রেলার আগেই প্রকাশ্যে এসেছিল। এবার সামনে এল ট্রেলার। তাতেই আকাশ থেকে শত্রুদের উপর হামলার রণহুঙ্কার দিলেন কঙ্গনা।

Advertisement

একের পর এক সিনেমায় অভিনয় করে চলেছেন কঙ্গনা। কিন্তু অভিনেত্রীর কেরিয়ারে হিটের দেখা নেই। জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’ ডুবেছে। ৮৫ কোটির ‘ধাকড়’ বক্সঅফিসে আশার আলো না দেখতে পারেনি। উপরন্তু সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘চন্দ্রমুখী ২’র রেজাল্টও সিনেবাজারে খুব একটা চলছে না! তবে লাগাতার ব্যর্থ হয়েও থেমে থাকেননি কঙ্গনা। বক্স অফিসের ‘ফ্লপ ককপিট’ থেকে ওড়ার জন্য তৈরি তিনি।

[আরও পড়ুন: অক্ষয়ের ‘মিশন রানিগঞ্জ’-এ কয়লাঞ্চলের বাস্তব ঘটনা, ছবি দেখে কী বললেন বাস্তবের হিরোরা? ]

গান্ধীজয়ন্তীর দিন নিজের নতুন ছবি ‘তেজস’-এর টিজার প্রকাশ্যে নিয়ে এসে দেশপ্রেম উসকে দিয়েছিলেন কঙ্গনা। পাশাপাশি এও জানিয়ে দেন যে, এই ছবি মুক্তি পেতে চলেছে অক্টোবর মাসের ২৭ তারিখ। আর ট্রেলার প্রকাশ করবেন ৮ অক্টোবর অর্থাৎ রবিবার। সেই কথা রেখেই সকাল সকাল ট্রেলার প্রকাশ করে দেন।

 

ট্রেলারের শুরু থেকে শেষ পর্যন্ত সন্ত্রাসের বিরুদ্ধে লড়াই আর দেশভক্তির কথা বলা হয়েছে। ছবিতে কঙ্গনার নামও তেজস গিল। অভিনেত্রী ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন আশিস বিদ্যার্থী, অংশুল চৌহান, বরুণ মিত্র, বিশক নায়ার।

[আরও পড়ুন: ‘এটা নতুন ভারত, শুধরে যাও, নইলে…’, ইডির নজরে থাকা বলিউড তারকাদের সতর্কবাণী কঙ্গনার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement