shono
Advertisement

ফের বেফাঁস মন্তব্য কাজলের, এবার অভিনেত্রীর নিশানায় ‘পাঠান’ শাহরুখ! কী বললেন?

কাজলের মন্তব্যে দ্বিধাবিভক্ত নেটপাড়া। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও।
Posted: 10:01 AM Jul 17, 2023Updated: 10:01 AM Jul 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বেফাঁস মন্তব্য কাজলের (Kajol)। এবার খোদ শাহরুখ খানকে (Shah Rukh Khan) নিয়ে কথা বলে বিপাকে অভিনেত্রী। আবারও নেটিজেনদের আলোচনা-সমালোচনার পাত্রী হলেন।

Advertisement

শাহরুখ-কাজলের সিনেমা মানেই সুপারহিট। ‘বাজিগর’, ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’, ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘কভি খুশি কভি গম’-এর মতো সিনেমা এখনও সিনে অনুরাগীদের মনে বিশেষ স্থান দখল করে রেখেছে। এমন জনপ্রিয় জুটির নতুন কোনও সিনেমা ঘোষণা হওয়ার অপেক্ষায় থাকেন দর্শকরা। এহেন সহকর্মী তথা বন্ধুকে নিয়েই বেফাঁস মন্তব্য করে বসলেন কাজল। ‘দ্য ট্রায়াল’ সিরিজের জন্য সাক্ষাৎকার দিচ্ছিলেন অভিনেত্রী। তাঁকে শাহরুখ খানকে কোনও একটি প্রশ্ন করার অনুরোধ করা হয়।

[আরও পড়ুন: চলন্ত অন্ধকার গাড়িতে প্রিয়াঙ্কার সঙ্গে ‘চুলোচুলি’ নিকের! ভিডিও দেখে হা নেটপাড়া]

একটু ইতস্তত করে কাজল বলেন, “শাহরুখকে নিয়ে আর কী বলব। ওর তো সমস্ত কিছুই সোশ্যাল মিডিয়ায় রয়েছে।” এরপর খানিক ভেবে অভিনেত্রী প্রশ্ন করে বসেন, “পাঠান-এর আসল আয় কত?”

 

মজার ছলেই প্রশ্নটি করেছিলেন কাজল। তবে নেটিজেনদের একাংশ মোটেও এমন প্রশ্ন সহজভাবে নেননি। একজন লেখেন, “কাজলের এবার একটু ভবিষ্যতের কথা ভাবা উচিত। শাহরুখ খান তাঁর অতীত। এখন তো নতুন কাজল কুমুদ মিশ্র, আলি খান, যিশু সেনগুপ্তর সঙ্গে ভাল কাজ করছেন।” অবশ্য কাজলের এই মজাকে অনেকে হালকাভাবেও নিয়েছেন। তাঁদেরই একজন লিখেছেন, “আউচ। শাহরুখ খানকে খোঁচাটি দিয়েই ফেললেন কাজল। আশা করি এটা মজা করেই করেছেন। এই তো বন্ধুত্ব!”

প্রসঙ্গত, এর আগে ‘দ্য ট্রায়াল’ নিয়ে সাক্ষাৎকার দিতে গিয়েই দেশের রাজনীতিবিদদের ‘অশিক্ষিত’ বলে ফেলেছিলেন কাজল। পরে আবার নিজের বক্তব্যের সাফাই দিয়ে টুইটারে লিখেছিলেন, “আমি শুধুমাত্র শিক্ষার এবং তার গুরুত্ব নিয়ে কথা বলছিলাম। কোনও রাজনৈতিক নেতার সম্মানহানি আমার অভিপ্রায় ছিল না, আমাদের বহু মহান নেতা রয়েছেন যাঁরা দেশকে সঠিক পথে চালিত করছেন।”

[আরও পড়ুন: ‘সমরেশ বসুর প্রজাপতি’কে নিজের মতো করে সাজালেন পরিচালক সুব্রত সেন]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement