shono
Advertisement

Breaking News

‘আমার একমাত্র বউকে আমি চুমু খাবো না?’, নিন্দুকদের মোক্ষম জবাব রাজের

বিন্দাস ভালোবাসুন, পরামর্শ পরিচালকের। একমত শুভশ্রী।
Posted: 05:03 PM Feb 14, 2024Updated: 05:08 PM Feb 14, 2024

সুপর্ণা মজুমদার: একে সরস্বতী পুজো, তায় আবার ভ্যালেন্টাইনস ডে (Valentine’s Day)। এমন দিনেই তো আরও বেশি করে বলা যায়, “বিদ্রোহ আর চুমুর দিব্যি শুধু তোমাকেই চাই।” খুল্লমখুল্লা প্রেমেই বিশ্বাস রাজ চক্রবর্তীর। তাই শুভশ্রীকে চুমু খাওয়া নিয়ে যে যাই বলুক না কেন, পরিচালকের সাফ কথা, “আমার একমাত্র বউকে আমি চুমু খাবো না?”

Advertisement

ছবি: ব্রতীন কুণ্ডু

প্রতিবারের মতো এবারও বাগদেবীর আরাধনায় মেতেছিলেন রাজ (Raj Chakraborty) ও শুভশ্রী। ছোট্ট ইয়ালিনী না আসতে পারলেও ইউভান চলে এসেছিল সেজেগুজে। পুজোর ফাঁকেই একান্ত আলাপচারিতায় ওঠে চুম্বন প্রসঙ্গ। রাজ-শুভশ্রীর চুমু খাওয়া নিয়ে নানা মুনির নানা মত। রাজের স্পষ্ট কথা, “আমার একমাত্র বউকে আমি চুমু খাবো না? আমি কি পাশের বাড়ির খোকনদার বউকে গিয়ে চুমু খাবো? আমি আমার বউকে খাবো এতে সমস্যা কোথায়? সরস্বতী পুজোর দিন আজকে, ভ্যালেন্টাইনস ডে আমার মনে হয় সবাই যাকে ভালোবাসো তাকে চুমু খেও। গালে হোক, কপালে হোক, হাতে হোক, যেখানে হোক খেও।”

[আরও পড়ুন: সরস্বতী পুজোয় জিতের ‘বুমেরাং’, কবে আসছে নতুন ছবি?]

রাজের সঙ্গে একমত শুভশ্রী (Subhashree Ganguly)। অভিনেত্রীর কথায়, “চুমু অত্যন্ত বেসিক একটা ইমোশন। একটু আগেই রাস্তা দিয়ে দেখছিলাম, এক বাবা তাঁর মেয়েকে কোলে নিয়ে হেঁটে হেঁটে যাচ্ছে, আর যতক্ষণ হাঁটছে ক্রমাগত চুমু খেয়ে যাচ্ছে। বেসিক এক্সপ্রেশন অফ লাভ।” ভালোবাসা দেখানোর কোনও নির্দিষ্ট দিন নেই বলেই মনে করেন তারকা দম্পতি।

এবছর পরিচালক-নায়িকার পাখির চোখ ‘বাবলি’। বুদ্ধদেব গুহর উপন্যাস অবলম্বনে তৈরি রাজের এই নতুন ছবি। আর এই সৌজন্যেই প্রায় দশ বছর বাদে আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে কাজ করছেন রাজ। এই প্রথমবার আবার জুটি হিসেবে আবির-শুভশ্রীকে দেখা যাবে। এছাড়াও ছবিতে রয়েছেন সৌরসেনী মৈত্র।

[আরও পড়ুন: ফের জুটিতে মিমি-আবির, রক্ত ঝরানো অ্যাকশন নয়, এবার প্রেমের গল্পে ‘আলাপ’ দুই তারকার]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement