shono
Advertisement

অর্জুনের সঙ্গে নিত্য বিচ্ছেদের গুঞ্জন, আচমকা কান্নায় ভেঙে পড়লেন মালাইকা

অতীতের কথা স্মরণ করেই চোখের জল ফেলেছেন বলিউডের লাস্যময়ী।
Posted: 01:37 PM Jan 24, 2024Updated: 02:32 PM Jan 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আরবাজ খানের দ্বিতীয় বিয়ের পর থেকে মালাইকা ও অর্জুনের সম্পর্কের টানাপোড়েন নিয়ে নিত্যদিন রটনা রটছে। দুজনের আলাদা থাকার জল্পনাও শোনা গিয়েছে। এমন পরিস্থিতিতেই রিয়ালিটি শো ‘ঝলক দিখলা যা’ চলাকালীন কান্নায় ভেঙে পড়লেন মালাইকা অরোরা (Malaika Arora)।

Advertisement

ছবি: ইউটিউব

নিজের অতীতের কথা স্মরণ করেই চোখের জল ফেলেছেন বলিউডের লাস্যময়ী। না, এই অতীত আরবাজ খান নন। এই গল্প তার অনেক আগের। শোয়ের ফাঁকে সঞ্চালিকা গওহর খান তিন তারকা বিচারক ফারহা খান, মালাইকা অরোরা ও আরশাদ ওয়ারসিকে অতীতের স্ট্রাগলের কথা স্মরণ করান। নিজেদের কেনা প্রথম ঘরের কথা বলতে বলেন। তা বলতে গিয়েই আবেগের জোয়ারে ভেসে যান মালাইকা।

[আরও পড়ুন: বাস্তবের ‘ওয়ান্ডার উওম্যান’ ফিরদৌসের পাইলট স্ত্রী, বুদ্ধির জোরে বাঁচালেন ২৯৭ যাত্রীর প্রাণ ]

ফারহা জানান, তিনি ও তাঁর ভাই স্টোর রুমে থাকতেন। অনেক পরিশ্রম করে নিজেদের বাড়ি পুনরুদ্ধার করতে পেরেছিলেন। তার পরই মালাইকা জানান, তাঁরা ভাড়ার বাড়িতে থাকতেন। তাই প্রথমবার বাড়ি কেনা এবং তা নিজের মাকে জানানোটা তাঁর কাছে অনেক বড় ছিল। এই কথা বলতে গিয়েই কেঁদে ফেলেন বলিউডের সুন্দরী। ফারহা নিজের চেয়ার থেকে উঠে এসে তাঁকে সামলান।

মডেলিংয়ের মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন মালাইকা। সময়ের সঙ্গে সঙ্গে তিনি হয়ে যান বলিউডের ‘ছঁইয়া ছঁইয়া গার্ল’। ১৯৯৮ সালে আরবাজের সঙ্গে মালাইকার বিয়ে হয়েছিল। তার চার বছর পর দুজনের ছেলে আরহানের জন্ম হয়। ২০১৬ সালে আরবাজ-মালাইকার আলাদা থাকার কথা জানা যায়। ২০১৭ সালে আইনিভাবে বিচ্ছেদ হয়। ২০১৬-তেই নাকি নিজের চেয়ে ১২ বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান মালাইকা। এখন শোনা যাচ্ছে, কিছুদিন আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছেন দুজন। একটু ব্রেক নিয়েই ভেবেচিন্তে চূ়ড়ান্ত সিদ্ধান্ত নিতে চান। যদিও মাঝে মধ্যেই তারকা যুগলকে একসঙ্গে দেখা যায় মুম্বইয়ে।

[আরও পড়ুন: অস্কারে চূড়ান্ত মনোনয়নে ‘ওপেনহাইমার’-এর দাপট, কোনও ভারতীয় ছবি জায়গা পেল?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার