shono
Advertisement

বাবাকে হারানোর এক সপ্তাহর মধ্যে রহস্যমৃত্যু ছেলের! ২৫ বছরের হলিউড অভিনেতার দেহ উদ্ধার

মৃত্যুর কারণ এখনও অজানা, তদন্ত শুরু করেছে পুলিশ।
Posted: 10:59 AM Aug 01, 2023Updated: 11:00 AM Aug 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত সপ্তাহেই বাবাকে হারিয়েছিলেন। ‘প্রিয় বন্ধু’র শেষকৃত্য সম্পন্ন করার পর থেকে মানসিকভাবে লড়াই করতে হচ্ছিল। তবু সকলের সঙ্গে নিজের কষ্টের কথা ভাগ করে নিয়েই একটু সান্ত্বনা খুঁজছিলেন হয়ত। কিন্তু শেষপর্যন্ত আর স্বাভাবিক জীবনে ফিরতে পারলেন না। নিজের বাড়ি থেকে উদ্ধার হল ২৫ বছর বয়সি হলিউড অভিনেতা অ্যাঙ্গাস ক্লাউডের (Angus Cloud) মৃতদেহ। মৃত্যুর কারণ এখনও অজানা। তদন্তে নেমেছে পুলিশ। পরিবার বলছে, বাবার জগতে চলে গেল ছেলে।

Advertisement

হলিউডের (Hollywood) জনপ্রিয় শো ‘ইউফোরিয়া’য় অভিনয়ের জন্য অ্যাঙ্গাস ক্লাউডকে চিনতেন সকলে। তাঁর চরিত্র ফেজকো ও’ নিল বেশ জনপ্রিয়তাও অর্জন করেছিল। মাত্র পঁচিশেই এমন সাফল্য কিন্তু মাথা ঘুরিয়ে দেয়নি ক্লাউডের। পরিবার, বন্ধুবান্ধব নিয়ে ভীষণ আনন্দে থাকতেন। বাবা ছিল তাঁর প্রিয় বন্ধু। আর গত সপ্তাহে সেই বাবাকেই হারিয়ে একেবারে ভেঙে পড়েছিলেন হলিউডের তরুণ অভিনেতা। মানসিক অবসাদ নিয়ে খোলামেলা আলোচনাও করতেন সকলের সঙ্গে। নিজে নিজেই সেই পরিস্থিতি থেকে বেরিয়ে আসার চেষ্টা করছিলেন ক্লাউড।

[আরও পড়ুন: আদালতের নিষেধাজ্ঞা সত্ত্বেও ৫ আগস্ট পথেই TMC, ৮ ঘণ্টার বিক্ষোভ কর্মসূচির ঘোষণা দলের]

এত লড়াইয়ের পরও শেষরক্ষা হল না। সোমবার ক্যালিফোর্নিয়ার (California) ওকল্যান্ডের বাড়ি থেকে উদ্ধার হল অ্যাঙ্গাস ক্লাউডের নিথর দেহ। খবর পেয়ে যখন মেডিক্যাল টিম সেখানে পৌছয়, ততক্ষণে সব শেষ। মৃত্যুর কারণ অজানা। পুলিশ তদন্ত শুরু করেছে। ক্লাউডের এই রহস্যমৃত্যুতে শোকে আচ্ছন্ন পরিবার, বন্ধুরা। টুইটে অভিনেতার আচমকা মৃত্যুতে শোকপ্রকাশ করেছে টিম ‘ইউফোরিয়া’।

তবে পরিবারের অনেকের বক্তব্য, ও বাবার কাছেই চলে গেল। পরলোকে আবার বাবা-ছেলের মিলন হল। যেখানেই থাকুক, এমনই হাসিখুশি থাকুক সে, এই প্রার্থনা করছেন সকলে।

[আরও পড়ুন: গর্ভবতী ৭ মাসের শিশু! অস্ত্রোপচারে মিলল ২ কেজি ওজনের ভ্রুণ, অবাক চিকিৎসকরাও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement