shono
Advertisement

‘OMG 2’ ছবিতে ধর্মের অপমান! অক্ষয়কে চড় মারলেই ১০ লক্ষ পুরস্কার ঘোষণা হিন্দু সংগঠনের

'OMG 2'র বিরুদ্ধে হিন্দু ভাবাবেগে আগাতের অভিযোগ।
Posted: 03:07 PM Aug 12, 2023Updated: 03:07 PM Aug 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অক্ষয় কুমারকে থুতু ছেটালে কিংবা চড় মারলেই ১০ লক্ষ টাকা পুরস্কার পাবেন সেই ব্যক্তি। ‘OMG 2’কে শিখণ্ডী করে মারাত্মক ঘোষণা আগ্রার রাষ্ট্রীয় হিন্দু পরিষদ ভারতের।

Advertisement

শুক্রবারই মুক্তি পেয়েছে ‘ওহ মাই গড ২’। যে ছবি পয়লা দিনে বক্সঅফিসে রেকর্ড গড়তে না পারলেও সিনেসমালোচকদের কলমে মার্কশিটে ভাল নম্বর আদায় করে নিয়েছে। এবার সেই সিনেমা নিয়েই শোরগোল। ‘OMG 2’তে অক্ষয় কুমারকে শিবদূতের ভূমিকায় দেখা গিয়েছে। আর সেই বিষয়টিকে শিখণ্ডী করেই আপত্তি তুলেছে হিন্দু পরিষদ। অভিনেতার বিরুদ্ধে অভিযোগ, এই সিনেমায় হিন্দু ভাবাবেগে আঘাত করেছেন অক্ষয় কুমার। আর সেই প্রেক্ষিতেই বলিউড অভিনেতাকে ‘সবক’ শেখাতে ভয়ংকর ঘোষণা আগ্রার হিন্দু সংগঠনের মুখে।

[আরও পড়ুন: ‘বাপ কা বেটি’! ফেরিওয়ালা দুস্থ মহিলাকে অর্থসাহায্য শাহরুখকন্যা সুহানার, ‘সংস্কারি’ তকমা নেটপাড়ার]

বৃহস্পতিবার আগ্রার প্রেক্ষাগৃহের বাইরে পোড়ানো হয় অক্ষয়ের কুশপুতুল এবং ‘OMG 2’র পোস্টার। পাশাপাশি হিন্দু পরিষদ ভারত সংগঠন এই সিনেমা প্রদর্শন নিষিদ্ধ করার দাবিও তুলেছে। সংশ্লিষ্ট পরিষদের সভাপতি গোবিন্দ পরাসর অক্ষয় কুমারকে চড় মারা বা থুতু ছেটানোর জন্য এই পুরস্কার ঘোষণা করেছেন। ‘OMG 2’ বয়কটের দাবিও তুলেছেন তিনি।

উল্লেখ্য, আগ্রার হিন্দু পরিষদ ভারত সংগঠনের পাশাপাশি বৃন্দাবনের দুর্গা বাহিনির প্রধান সাধ্বী রিতম্বরাও অক্ষয় অভিনীত এই স্যাটায়ার কমেডিকে তুলোধনা করে নিষিদ্ধ করার আরজি জানিয়েছেন। তাঁর মন্তব্য, “এটা স্বাধীনচেতা হিন্দুদের দোষ, তাঁদের জন্যই বারবার বলিউড এইধরণের সিনেমা তৈরির সাহাস পায়। এর আগেও রুপোলি পর্দায় হিন্দু দেবদেবীদের অপমান করা হয়েছে। হিন্দুদের ভাবাবেগের নিয়ে খেলা উচিত নয়।”

[আরও পড়ুন: সলমন-রণবীরদের রেকর্ড ভেঙে গুঁড়িয়ে দিল সানির ‘ঢায় কিলো কা হাত’! আয় কত ‘গদর ২’র?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement