shono
Advertisement

জুতোয় তেরঙ্গা! নেটিজেনদের রোষানলে পপতারকা এ পি ধিল্লোঁ

নায়িকার সঙ্গে চুম্বনের ভিডিও আপলোড করেই বিপত্তি।
Posted: 11:21 AM Aug 16, 2023Updated: 11:21 AM Aug 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নায়িকার সঙ্গে চুম্বনের ভিডিও আপলোড করেছিলেন। কিন্তু নেটিজেনদের নজর আটকে গেল পাঞ্জাবি-কানাডিয়াল গায়ক এপি ধিল্লোঁর (AP Dhillon) জুতোর দিকে। এ তো তেরঙ্গা জুতো পরেছেন গায়ক! বক্তব্য নেটিজেনদের একাংশের।

Advertisement

র‌্যাপ, পপের জগতে বেশ নাম রয়েছে এপি ধিল্লোঁর। নিজের নতুন গান ‘উইথ ইউ’র প্রচারের জন্য নায়িকা বণিতা সান্ধুর সঙ্গে চুম্বনের ছবি ভিডিও আপলোড করেছিলেন। তা নিয়েই শোরগোল। আর এর কারণ ধিল্লোঁর জুতো জোড়া। যার উপরে গেরুয়া রং রয়েছে। তারপর সাদা এবং সবুজ রং। তা দেখেই নেটিজেনদের একাংশের দাবি, ভারতের জাতীয় পতাকার অপমান করেছেন পপতারকা।

[আরও পড়ুন: জুতো পরে জাতীয় পতাকা উত্তোলন! তুমুল কটাক্ষের মুখে শিল্পা শেট্টি, কী জবাব দিলেন?]

প্রবল নিন্দা শুরু হয়ে যায়। ধিল্লোঁকে একহাত নেন নিন্দুকরা। তাঁকে নানাভাবে কটাক্ষ করা হয়। ঘটনার জেরে ধিল্লোঁ নিজের পোস্ট ডিলিট করে দেন। কিন্তু বণিতা সান্ধুর ইনস্টাগ্রামে এখনও ভিডিও এবং ছবি রয়ে গিয়েছে।

 

ঘটনার পর ধিল্লোঁ কোনও প্রতিক্রিয়া দেননি। তবে তাঁর অনুরাগীরা মুখ খুলেছেন। জুতোর ডিজাইন নিয়েও এবার রাজনীতি করা হবে? এটা কি আইরিশ পতাকা হতে পারে? এমন প্রশ্ন করা হয়েছে কমেন্টবক্সে। একজন আবার জানিয়েছেন, তিনটি রঙের পাশাপাশি অশোকচক্র থাকলে ভারতীয় পতাকা সম্পূর্ণ হয়।

[আরও পড়ুন: প্রয়াত নির্মলা মিশ্রর স্বামী সুরকার প্রদীপ দাশগুপ্ত, শিল্পীকে শেষশ্রদ্ধা সংগীতমহলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement