shono
Advertisement

‘এত চেঁচিও না!’, ধমক দিতেই ‘জয়া বচ্চনের ভাই’ বলে খোঁটা শুনলেন জাভেদ আখতার

কাদের দেখে এত বিরক্ত বর্ষীয়ান গীতিকার?
Posted: 04:29 PM Jan 18, 2024Updated: 04:29 PM Jan 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফটোশিকারিদের দেখেই সেলেবদের বিরক্ত হওয়া নতুন নয়! সেই প্রেক্ষিতে সম্ভবত বলিউড তারকাদের তালিকায় প্রথম নাম জয়া বচ্চনের। পাপারাজ্জি দেখলেই যত্রতত্র মেজাজ হারান। এবার ফটোশিকারিদের দেখেই অগ্নিশর্মা জাভেদ আখতার (Javed Akhtar)।

Advertisement

বুধবার রাতে অনিল কাপুর তাঁর বাড়িতে জাভেদ আখতারের জন্মদিন উপলক্ষে এক নৈশভোজের আয়োজন করেছিলেন। সেখানে স্ত্রী শাবানা আজমির সঙ্গে যথাসময়ে পৌঁছে যান বর্ষীয়ান গীতিকার। কিন্তু তিনি গাড়ি থেকে নামতেই ফটোশিকারিরা ঘিরে ধরেন তারকাদম্পতির ছবি তোলার জন্য। স্বাভাবিকভাবে ভালো ছবি পাওয়ার জন্য হুড়োহুড়ি পড়ে যায়। এত শোরগোল শুনে মেজাজ হারিয়ে ফেলেন জাভেদ আখতার। ধমক দিয়ে বলেন, “এত চেঁচিও না তো!”

[আরও পড়ুন: কেরিয়ারে ভাঁটা! ‘স্টারডম’ ফেরাতে রামমন্দিরকেই অস্ত্র বানালেন রবি কিষেণ, কী করলেন?]

তবে ফটোশিকারিদের উপর রাগ করলেও তাঁদের কিন্তু ফিরিয়ে দেননি জাভেদ আখতার। অনিল কাপুরের বাড়িতে প্রবেশ করার আগে শাবানার হাত ধরে ক্যামেরার সামনে পোজও দেন। বর্ষীয়ান গীতিকারের পরনে ছিল কুর্তা-জ্যাকেট। অন্যদিকে, শাবানার পরনে ছিল ইন্দো-ওয়েস্টার্ন পোশাক। ফটোশিকারিরাও তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানান। তবে কর্তব্যরত পাপারাজ্জিদের উপর জাভেদ আখতারের এহেন আচরণ দেখে বেজায় খেপল নেটপাড়া। এমনকী, তাঁকে কটাক্ষ করে ‘জয়া বচ্চনের ভাই’ বলেও আখ্যা দেন তাঁরা।

[আরও পড়ুন: সবই ‘কর্মফল’! রামমন্দিরে না গিয়ে সোমনাথ মন্দিরে কেন ছুটলেন রবিনা ট্যান্ডন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement