shono
Advertisement

প্রেম করছেন রণবীর-আলিয়া? সোনমের রিসেপশনের পর জোরাল গুঞ্জন

বলিউড কি তাহলে নয়া অফস্ক্রিন জুটি পেল? The post প্রেম করছেন রণবীর-আলিয়া? সোনমের রিসেপশনের পর জোরাল গুঞ্জন appeared first on Sangbad Pratidin.
Posted: 04:41 PM May 10, 2018Updated: 04:56 PM May 10, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কানাঘুষো বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল। সোনম কাপুরের বিয়ের পর তা যেন আরও জোরদার হল। বলিউডে জোর গুঞ্জন, কাপুর পরিবারের উত্তরসূরির সঙ্গে ভাট পরিবারের কন্যার ঘনিষ্ঠতা বেড়েছে। প্রেম করছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। ‘ব্রহ্মাস্ত্র’-র সেট থেকেই শুরু হয়েছে এই নতুন সখ্যতা। যা সোনমের রিসেপশনের পার্টিতে যেন আরও জোরদার হল। একই সঙ্গে পার্টিতে প্রবেশ করলেন রণবীর-আলিয়া। শোনা গিয়েছে, যতক্ষণ পার্টিতে ছিলেন একসঙ্গেই দেখা গিয়েছে দু’জনকে। এমনকী রণবীরের বোন করিনা-করিশমার সঙ্গেও সময় কাটাতে দেখা গিয়েছে আলিয়াকে।

Advertisement

 

#RanbirKapoor and #AliaBhatt at the wedding reception of #Sonamkapoor #SonamAnandReception #SonamKiShaadi pic.twitter.com/rp3wk1ZMmI

— RANBIR KAPOOR KINGDOM (@Ranbir_Kingdom) May 8, 2018

[কবিপক্ষে ‘কাবুলিওয়ালা’র স্মৃতি উসকে প্রকাশ্যে ‘বায়োস্কোপওয়ালা’র ট্রেলার]

বেশ কয়েকদিন হল ক্যাটরিনার সঙ্গে ব্রেকআপ হয়েছে রণবীরের। আলিয়াও সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গ ছেড়েছেন। এমনিতেই রণবীরকে বহু আগে থেকেই পছন্দ আলিয়ার। নিজে স্বীকারও করেছেন সে কথা। একাধিকবার জানিয়েছেন রণবীরের প্রতি নিজের দুর্বলতার কথা। এর মধ্যেই দু’জনে ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিং শুরু করেন। সদ্য ছবির প্রথম পর্বের শুটিং শেষ হয়েছে। এর মধ্যেই দু’জনকে সর্বত্র একসঙ্গে দেখা যাচ্ছে। সম্প্রতি সোনমের রিসেপশনেও তার অন্যথা হল না। সবুজ লেহঙ্গা পরেছিলেন আলিয়া। তাঁর সঙ্গেই সাদা শেরওয়ানি পরে পোজ দেন রণবীর। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে ছবি শেয়ার করেন আলিয়া।

 

[সোনম-আনন্দের রিসেপশনে শামিল বলিউড, দেদার হুল্লোড় তারকাদের]

ছবিতে কমেন্টের বন্যা বয়ে যায়। দিয়া মির্জা দু’জনকে ‘স্টানিং’ বলে প্রশংসা করেন।  বিপাশা বসু আখ্যা দেন ‘কিউটিজ’।  তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ ছিল আলিয়ার বোন শাহিনের কমেন্ট। একটি ভালবাসার চিহ্ন দিয়ে তিনিই যেন দু’জনের সম্পর্কের কথা পরোক্ষে স্বীকার করে নিলেন।

[অন্তঃসত্ত্বা ছিলেন! বিয়ের দিনও কেন এই প্রশ্ন উঠল সোনমকে নিয়ে?]

 

The post প্রেম করছেন রণবীর-আলিয়া? সোনমের রিসেপশনের পর জোরাল গুঞ্জন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার