shono
Advertisement

‘জওয়ান’ নিয়ে ক্ষুব্ধ! অ্যাটলির বিরুদ্ধে মানহানির মামলা? মুখ খুললেন নয়নতারা

শাহরুখের সঙ্গে দীপিকাকে নিয়ে এত মাতামাতি দেখে নাকি বেজায় ক্ষুব্ধ দক্ষিণী অভিনেত্রী!
Posted: 01:57 PM Sep 22, 2023Updated: 01:57 PM Sep 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘জওয়ান’ ছবির গগনচুম্বী সাফল্যের মাঝেই নয়নতারার (Nayanthara)সঙ্গে পরিচালক অ্যাটলির বিবাদের গুঞ্জন। বক্স অফিস কাঁপানো ছবিতে শাহরুখের সঙ্গে দীপিকাকে নিয়ে এত মাতামাতি দেখে নাকি বেজায় ক্ষুব্ধ দক্ষিণী অভিনেত্রী। তাঁর সাফ কথা, “এমন খারাপ অভিজ্ঞতার পর বলিউডে আর কোনওদিন কাজই করব না।” এবার শোনা যাচ্ছে, অ্যাটলির (Atlee) বিরুদ্ধে মানহানির মামলা করছেন নয়নতারা!

Advertisement

জওয়ান (Jawan) নিয়ে যখন মাতামাতির অন্ত নেই, তখন ছবি থেকে তাঁর স্ক্রিন প্রেজেন্স বেশ খানিকটা ছেঁটে ফেলায় পরিচালক অ্যাটলির ওপর নায়িকার বেজায় চটার খবর রটেছে। উল্লেখ্য, এই ছবিতে নর্মদা রাই নামে এক স্পেশাল এজেন্টের চরিত্রে অভিনয় করেছেন নয়নতারা। সিনেমার প্রথমার্ধেই তুখড় অ্যাকশন সিকোয়েন্স আর সংলাপের মাধ্যমে নিজের ঝাঁজ বুঝিয়ে দিয়েছেন দক্ষিণী অভিনেত্রী। তৎসত্ত্বেও ‘জওয়ান’-এর দ্বিতীয়ার্ধ অনেকটাই ‘দীপিকাময়’।

[আরও পড়ুন: ‘২০১৪-র আগে রাষ্ট্রপতির নাম জানতামই না’, প্রণব মুখোপাধ্যায়কে টেনে আলিয়াকে খোঁচা কঙ্গনার!]

এমনকী, দিন কয়েক আগে খোদ শাহরুখ খানও (Shah Rukh Khan) সাকসেস পার্টিতে ফলাও করে বলেছিলেন যে, “দীপিকাকে (Deepika Padukone) ঠকিয়ে আমরা একটা গোটা সিনেমা বানিয়ে ফেলেছি।” হায়দরাবাদে ‘প্রজেক্ট কে’র শুটিংয়ের সময়ে অভিনেত্রীর কাছে জওয়ান-এর ক্যামিও চরিত্রের প্রস্তাব যায়। বিনা পারিশ্রমিকেই রাজি হয়ে যান দীপিকা। উপরন্তু শাহরুখ-দীপিকার জুটি নিয়ে নেটপাড়াতেও কম চর্চা হচ্ছে না। সেই প্রেক্ষিতেই হয়তো মনোক্ষুণ্ণ হয়েছে নয়নতারার, এমন খবরই রটে গিয়েছে সিনেবাজারে। কতিপয় সংবাদমাধ্যমের দাবি, অভিনেত্রী নাকি মানহানির মামলা করতে চলেছেন! এবার সেসব জল্পনার মাঝেই ইঙ্গিতপূর্ণ পোস্ট নয়নতারার।

বৃহস্পতিবার অ্যাটলির জন্মদিনে শুটিংয়ের ছবি পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন দক্ষিণী নায়িকা। সেখান থেকেই স্পষ্ট যে, পরিচালকের উপর মোটেই ক্ষুব্ধ নন নয়নতারা। শুধু তাই নয়, মানহানির মামলা করার যে খবর রটেছে, সেই বিষয়েও নয়নতারার এক ফ্যানক্লাব চ্যানেল থেকে দাবি করা হয়েছে যে, এসব রটনা বন্ধ না হলে কড়া আইনি পদক্ষেপ করবেন অভিনেত্রী।

[আরও পড়ুন: রবিবারই মালাবদল, উদয়পুরের বিমানবন্দরে রাঘব-পরিণীতির ‘গ্র্যান্ড এন্ট্রি’, দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement