shono
Advertisement

বৃদ্ধা অনুরাগীকে স্টেজে তুলে আর্শীবাদ নিলেন জিৎ, অভিনেতার প্রশংসায় নেটিজেনরা, দেখুন ভিডিও

বৃদ্ধার হাতে উপহারও তুলে দেন টলিউডের সুপারস্টার।
Posted: 05:47 PM Nov 03, 2022Updated: 05:50 PM Nov 03, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একেই বলে জিতের স্টাইল। কীভাবে অনুরাগীর মন কেড়ে নিতে হয় সেটা ভালই জানেন টলিউডের হ্যান্ডসাম নায়ক জিৎ। আর তার উপর যদি সেই অনুরাগী হন বৃদ্ধা, তাহলে তো কথাই নেই! জিত যে একটু ‘একস্ট্রা কেয়ারিং’ হয়ে উঠবেন তাতে অবাক হওয়ার কিছুই নেই।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি তমলুকে একটি স্টেজ শোয়ে হাজির ছিলেন জিৎ। দর্শকের ভিড় উপচে পড়েছিল। ঠিক সেই সময়ই জিতের নজর গিয়ে পড়েন এক বৃদ্ধা দর্শকের উপর। বৃদ্ধাকে জিৎ সোজা তাকে স্টেজে নিয়ে আসেন। কথা বলেন, বৃদ্ধাকে জড়িয়ে ধরেন। পা ছুঁয়ে বৃদ্ধার কাছ থেকে আর্শীবাদও নেন জিৎ। শুধু তাই নয়, স্টেজ থেকে নামার সময় বৃদ্ধার হাতে উপহার তুলে দেন টলিউডের এই সুপারস্টার। জিতের ব্যবহার দেখে তো আপ্লুত তমলুকের বৃদ্ধা। আর এই ভিডিও দেখে জিতের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

[আরও পড়ুন: নিয়মিত সঙ্গমে বহু উপকার! যৌনতা নিয়ে অনুরাগীদের স্পেশ্যাল টিপস দিলেন উরফি জাভেদ]

চমক দিতে খুবই ভালবাসেন টলিউডের হ্যান্ডসাম নায়ক জিৎ (Jeet)। তাই তো বড়পর্দায় যখনই আসেন হইচই পড়ে যায় টলিপাড়ায়। সম্প্রতি রাবণ ছবিতে নতুন অবতারে হাজির হয়ে চমকে দিয়েছিলেন। আর এবার নতুন ছবি ‘চেঙ্গিজে’র মধ্যে দিয়ে ফের অনুরাগীদের সারপ্রাইজ দিতে চলেছেন জিৎ।

জানা গিয়েছে, জিতের এই নতুন ছবির প্রেক্ষাপট নয়ের দশকের কলকাতা। সেই সময়ের শহরের কিছু ঘটনাই ফুটে উঠবে ছবির গল্পে। কলকাতার নানা জায়গাতে শুরু হবে ছবির শুটিং। তবে শুধু বড়পর্দায় নয়। ছোটপর্দায় নতুন রিয়্যালিটি শো ‘ইস্মার্ট জোড়ি’তে জিতের সঞ্চালনা দেখে পঞ্চমুখ তাঁর অনুরাগীরা। তারই মাঝে নতুন লুক প্রকাশ্যে এনে রীতিমতো সারপ্রাইজ দিলেন টলিউডের এই সুপারস্টার।

অন্যদিকে শোনা যাচ্ছে, বাংলাদেশের অভিনেতা মোশাররফের সঙ্গে নাকি নতুন এক ছবিতে স্ক্রিন শেয়ার করবেন জিৎ। তবে সেই কথাবার্তা প্রাথমিক স্তরেই আটকে রয়েছে।

[আরও পড়ুন: ‘সুস্থ হয়ে মেয়ে বাড়ি ফিরুক…’, দুশ্চিন্তায় ঐন্দ্রিলার মা, এখন কেমন আছেন অভিনেত্রী?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement