shono
Advertisement

ভোটের কারণে পিছোল জিতের ‘বুমেরাং’-এর রিলিজ, কবে মুক্তি পাবে ছবিটি?

আগামী ১০ মে 'বুমেরাং'-এর মুক্তি পাওয়ার কথা ছিল।
Posted: 05:02 PM Mar 22, 2024Updated: 05:02 PM Mar 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সারা দেশে ভোটের হাওয়া। বাংলাও তার ব্যতিক্রম নয়। নাম ঘোষণা হওয়ার পর থেকেই প্রচারের ময়দানে নেমে পড়েছে প্রার্থীরা। দার্জিলিং থেকে সুন্দরবন, সর্বত্র ভোট ভোট রব। এর প্রভাব স্টুডিও পাড়াতেও পড়ল। লোকসভা ভোটের জন্য পিছিয়ে গেল জিতের ‘বুমেরাং’ সিনেমার (Boomerang Movie) মুক্তি। শুক্রবারই জানিয়ে দেওয়া হল রিলিজের নতুন ডেট।

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

‘চেঙ্গিজ’ ও ‘মানুষ’, জিতের (Jeet) প্রযোজনায় তৈরি এই দুই ছবি বাংলার পাশাপাশি সারা দেশে মুক্তি পেয়েছে। এবার ‘বুমেরাং’ সিনেমার পালা। জিতের প্রযোজনায় ছবিটি তৈরি পরিচালনা করেছেন সৌভিক কুণ্ডু। জিৎ ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন রুক্মিণী মৈত্র, সৌরভ দাস, দেবচন্দ্রিমা সিংহ রায়, খরাজ মুখোপাধ্যায় ও রজতাভ দত্ত।

[আরও পড়ুন: ‘সিরিয়াল ছেড়েছি তৃণমূলের জন্য’, ভোটের মুখে বড় কথা লাভলির!]

আগামী ১০ মে ‘বুমেরাং’-এর মুক্তি পাওয়ার কথা ছিল। তার আগে ৭ মে (তৃতীয় দফা) মালদহ উত্তর, মালদহ দক্ষিণ, মুর্শিদাবাদ, জঙ্গিপুরে ভোট। আবার ১৩ মে (চতুর্থ দফা) নির্বাচন হবে বহরমপুর, কৃষ্ণনগর, রানাঘাট, বর্ধমান পূর্ব, বর্ধমান দুর্গাপুর, আসানসোল, বোলপুর, বীরভূমে। আর এই কারণেই ‘বুমেরাং’-এর মুক্তির তারিখ পিছিয়ে করা হল ৭ জুন। জিতের প্রযোজনা সংস্থার পক্ষে থেকে জানানো হয়েছে, ভোটের কারণেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সমস্ত দিক খতিয়ে দেখে তার পর মুক্তির তারিখ পালটানো হয়েছে।

উল্লেখ্য, ‘বুমেরাং’ ছাড়াও ভোটের মরশুমে একাধিক বিগ বাজেট ছবির মুক্তি। গত বছরের শেষেই অঙ্কুশ জানিয়ে দিয়েছিলেন তাঁর প্রযোজিত ছবি ‘মির্জা’ মুক্তি পেতে চলেছে এপ্রিল মাসে। ইদকে মাথায় রেখেই এই ছবি মুক্তির তারিখ ঠিক করা হয়েছে। এর আগে অঙ্কুশ সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ভোট খুব তাঁর ছবির মুক্তিতে একটা প্রভাব ফেলতে পারবে না, কারণ তা মুক্তি পাচ্ছে ১৯ এপ্রিল অর্থাৎ প্রথম দফার ভোটের ১০ দিন আগে। এদিকে মে মাসে মুক্তি পেতে পারে রাখি গুলজার অভিনীত বক্স অফিসের গেম চেঞ্জার পরিচালক জুটি শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের ছবি ‘আমার বস’। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত মৃণাল সেনের বায়োপিক ‘পদাতিক’ও মে মাসেই মুক্তি পাওয়ার কথা।

[আরও পড়ুন: সাতসকালে দেবাংশুর তমলুকের বাড়িতে ‘অভিজিৎ গঙ্গোপাধ্যায়’, খবর বনদপ্তরে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement