shono
Advertisement

আইনত ডিভোর্স জীতু-নবনীতার, নতুন শুরু নায়িকার?

কবে আইনত আলাদা হলেন টলিউডের তারকাদম্পতি?
Posted: 02:53 PM Feb 21, 2024Updated: 02:59 PM Feb 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুজনার দুটি পথ এখন আলাদা। আইনত বিবাহ বিচ্ছেদ ঘটেছে জীতু কামাল এবং নবনীতা দাসের। যে যাঁর জীবনে ব্যস্ত। মাঝেমধ্যেই সোশাল মিডিয়ায় জীবন দর্শনের পোস্ট দিতে দেখা যায় ‘অপরাজিত’ অভিনেতাকে। অভিনেত্রীও ‘বিয়ের ফুল’ ধারাবাহিক নিয়ে ব্যস্ত। অনেকেই ভেবেছিলেন মান-অভিমানের পালা মিটিয়ে জীতু-নবনীতা হয়তো আবারও তাঁদের ভাঙা সংসার জোড়া লাগাবেন। তবে শেষ রক্ষা হয়নি! আইনি পথে আলাদা হয়ে গিয়েছেন টলিউডের তারকাদম্পতি (Jeetu Kamal, Nabanita Das)।

Advertisement

গতবছর জুন মাসে আচমকাই ফেসবুক পোস্টে বিবাহ বিচ্ছেদের কথা লিখে শোরগোল ফেলে দিয়েছিলেন নবনীতা দাস। জীতু কামাল তখন বিদেশে শুটিংয়ে ব্যস্ত। তারপর থেকেই তারকাদম্পতির বৈবাহিক জীবন নিয়ে উদ্বিগ্ন ছিলেন অনুরাগীরা। অনেকের আশা ছিল, সময়েই ঘুচে যাবে দূরত্ব। কিন্তু সেটা আর হল কোথায়? নবনীতা এখনও মাঝেমধ্যে পুরনো ছবি-ভিডিও শেয়ার করেন বটে, তবে জানা গেল, গত নভেম্বর মাসেই আইনত ডিভোর্স হয়েছে তাঁদের। তবে বিবাহ বিচ্ছেদের পরও মুখে কুলুপ দুই তারকার। যতটা ঘটা করে ফেসবুকে বিচ্ছেদের পোস্ট দেখা গিয়েছিল, আইনত সেই ডিভোর্স মামলার নিষ্পত্তি হলে সেভাবে কোনওরকম পোস্ট করেননি তাঁরা। সূত্রের খবর, গত ১৭ নভেম্বর আইনিভাবে বিচ্ছেদ ঘটেছে তাঁদের। খুব কম শব্দেই সংবাদমাধ্যমের কাছে সেই খবরে সিলমোহর বসিয়েছেন খোজ জীতু কামাল। 

[আরও পড়ুন: ‘আমি একটু লোভী’, ফিল্ম ফেয়ারে ‘ব্রাত্য’ থাকা শাহরুখ দাদাসাহেব পেয়েই মুখর! দেখুন ভিডিও]

জীতু সরাসরি এও জানিয়েছেন যে, বর্তমানে তিনি সিঙ্গল। নবনীতা সম্পর্কেও কোনও মন্তব্য করতে চাননি তিনি। টলিপাড়ার অন্দমহল সূত্রে খবর, অভিনেতার সঙ্গে সংসার ভাঙার পর নাকি কোনও এক ব্যবসয়ী বন্ধুকে মন দিয়েছেন নবনীতা দাস। কখনও সমুদ্র সৈকতে, কখনও পাহাড়ে সেই বিশেষ বন্ধুর সঙ্গে ঘুরতে গিয়েছেন বলেও জানা গিয়েছে। যদিও নতুন এই সম্পর্ক নিয়ে এখনও কোনওরকম মুখ খোলেননি অভিনেত্রী। 

২০১৯ সালের ৬ই মে সাত পাকে বাঁধা পড়েছিলেন জিতু-নবনীতা। সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্য়েই কিছু আদুরে ছবির কোলাজ শেয়ার করে করেন তিনি। এই চার বছরে অনেক ওঠাপড়া এসছে তাঁদের জীবনে। তবে একে-অপরের পাশে দাঁড়িয়েছেন শক্তভাবে। অনীক দত্ত পরিচালিত ‘অপরাজিত’ ছবির মুক্তির পর সত্যজিৎ রূপে জিতুকে দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন নবনিতা। এরকম একটা মিষ্টি সম্পর্কের ভাঙন নিয়ে নবনীতা সংবাদমাধ্যমের কাছে মুখ খুললেও, জীতু কিন্তু মেপে কথা বলেছেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার