shono
Advertisement

এমি অ্যাওয়ার্ডসের মঞ্চে ভারতের বাজি ৩ তারকা, মনোনীত জিম সর্ভ-শেফালি শাহ-বীর দাস

বিশেষ সম্মান পাচ্ছেন একতা কাপুর।
Posted: 09:12 AM Sep 27, 2023Updated: 09:14 AM Sep 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আন্তর্জাতিক এমি অ্যাওয়ার্ডসে (Emmy Awards 2023) ভারতীয় সিরিজের জয়জয়কায়। সেরা অভিনেতা জন্য মনোনয়ন পেলেন জিম সর্ভ। নমিনেশন পেলেন শেফালি শাহ এবং বীর দাস। এছাড়াও বিশেষ সম্মান পাচ্ছেন প্রযোজক একতা কাপুর।

Advertisement

আগামী ২০ নভেম্বর নিউ ইয়র্কে হবে এমি অ্যাওয়ার্ডস ২০২৩ অনুষ্ঠিত হবে। যার ১৪টি ক্যাটাগোরিতে পুরস্কার ঘোষণা করা হবে। আর এর জন্য সারা বিশ্বের মোট ২০টি দেশের ৫৬ জন্য তারকা মনোনয়ন পেয়েছেন। জিম (Jim Sarbh) মনোনয়ন পেয়েছেন সোনি লিভ প্ল্যাটফর্মের ‘রকেট বয়েজ’ সিরিজে হোমি জাহাঙ্গির ভাবার ভূমিকায় অভিনয় করেছেন। আর সেরা অভিনেতার ক্যাটাগোরিতে তাঁর লড়াই গুস্তাভো বাসানি, মার্টিন ফ্রিম্যান, জোনাস কার্লসনের সঙ্গে। এই নমিনেশন কঠিন পরিশ্রম, নিষ্ঠা আর অত্যন্ত প্রতিভাবান কলাকুশলীদের সঙ্গে অভিনয় করার ফল, এমনটাই জানিয়েছেন অভিনেতা।

[আরও পড়ুন: ‘জওয়ান’ ফিভার! শাহরুখের আলিঙ্গন পেতে অপেক্ষা করতে হল সলমনকেও, ভাইরাল ভিডিও]

অন্যদিকে, শেফালি শাহ (Shefali Shah) নেটফ্লিক্সের ‘দিল্লি ক্রাইম সিজন ২’র জন্য সেরা অভিনেত্রীর ক্যাটাগোরিতে মনোনয়ন পেয়েছেন। সেখানে তাঁকে ডেনমার্কের কোনি নীলসেন, আমেরিকার বিলি পাইপার, মেক্সিকোর কার্লা সুজার সঙ্গে লড়াই করতে হবে। অভিনেতা বীর দাস নেটফ্লিক্সেরই কমেডি স্পেশাল ‘বীর দাস: ল্যান্ডিং’য়ের জন্য মনোনীত হয়েছেন।

এদিকে এমি অ্যাওয়ার্ডসে এবার ভারতের টেলিভিশন ক্যুইন একতা কাপুরকে (Ekta Kapoor) আন্তর্জাতিক এমি ডিরেক্টোরেট অ্যাওয়ার্ড দিয়ে সম্মানিত করা হবে। অনুষ্ঠানে হলিউডে একাধিক তারকা উপস্থিত থাকবে। সেখানে ভারতীয় জয় হোক, এই কামনা দেশবাসীর।

[আরও পড়ুন: মাইসুরুর মিউজিয়ামে ‘বাহুবলী’র এ কেমন মূর্তি! রেগে আগুন প্রযোজক, দিলেন হুঁশিয়ারি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement