shono
Advertisement

‘মদের গ্লাস ধরতে জানেন না মোদি’! কটাক্ষ শুরু হতেই ময়দানে কোমর বেঁধে ‘রণংদেহি’ কঙ্গনা

জো বাইডেনকে তুলোধনা করে মোদির সঙ্গে তুলনা টানলেন।
Posted: 03:48 PM Sep 13, 2023Updated: 03:48 PM Sep 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বরাবরই সোজাসাপটা কথা বলতে ভালবাসেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। তার মাশুলও গুনতে হয়! যার জেরে বিতর্কের শিরোনামে ঠাঁই পান বারবার। এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (PM Narendra Modi) হয়ে নিন্দুকদের একহাত নিলেন অভিনেত্রী।

Advertisement

সম্প্রতি নরেন্দ্র মোদির সঙ্গে জো বাইডেনের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে আমেরিকান প্রেসিডেন্টের সঙ্গে বেশ খোশমেজাজে দেখা গিয়েছে তাঁকে। তবে সেই ভিডিওয় নেটপাড়ার নজরে পড়েছে মোদির হাতের সুরাপাত্র। আর তাতেই বিপত্তি! নেটদুনিয়ার একাংশ, প্রধানমন্ত্রীর ‘সহবৎ’ নিয়ে প্রশ্ন তুলেছেন। তাঁদের দাবি, “দেশের প্রতিনিধি হয়ে গোটা বিশ্বের সামনে নাক কাটালেন!” কী এমন ছিল ওই ভিডিওতে?

সেখানে দেখা গিয়েছে, জো বাইডেন মোদিকে বলছেন, গ্লাসে পানীয় না থাকলে কীভাবে টোস্ট করা উচিত? আমেরিকার প্রেসিডেন্টকে বলতে শোনা যায়, “গ্লাসে পানীয় না থাকলে সেটাকে বাঁহাত দিয়ে টোস্ট করা উচিত।” তবে বাইডেনের কথা বুঝতে না পেরে হেসে উড়িয়ে দেন মোদি। আর সেটা দেখেই আমেরিকার প্রেসিডেন্ট তাঁকে পালটা বলেন, “আপনি কী ভাবছেন, আমি মজা করছি? একদমই না।” আর সেই ভিডিও দেখেই কটাক্ষের ঝড়! মোদিকে নিয়ে হাসি-ঠাট্টা শুরু হয়েছে। সেই প্রেক্ষিতেই এবার প্রধানমন্ত্রীর হয়ে ময়দানে নামলেন কঙ্গনা রানাউত।

[আরও পড়ুন: বক্স অফিস কাঁপিয়ে শীঘ্রই ওটিটিতে আসছে ‘জওয়ান’, কত টাকায় বিক্রি হল শাহরুখের এই ছবি?]

নিন্দুকদের পালটা জবাবে অভিনেত্রী বললেন, “ইশ! কলিযুগ কীভাবে মানুষের মাথার উপর নাচছে! যে পশুদের মাংস, রক্ত খান না, এমনকী ধূমপানও করেন না। এরকম ভাল একটা মানুষকে সবাই মিলে হেনস্তা করছে!” এখানেই অবশ্য থামেননি কঙ্গনা। মোদির হয়ে গলা চড়িয়ে তাঁর মন্তব্য, “চিকিৎসা বিজ্ঞানে প্রমাণিত যে মদ মানবদেহের ক্ষতি করে। জো বাইডেন কি মাটিতে বসে হাত দিয়ে খেতে পারবেন তাহলে ওদের দেশের সংস্কৃতি নিয়ে আমাদের প্রধানমন্ত্রী কেন মাথা ঘামাবেন?”

প্রসঙ্গত, জি-২০ সামিটের পর থেকেই মোদি-বাইডেনের এই ভিডিও ভাইরাল হয়েছে। যদিও এই ভিডিও ক্লিপ গত জুন মাসে মোদির আমেরিকা সফরের সময়কার। যখন বাইডেন ভারতের প্রধানমন্ত্রীর জন্য বিশেষ নৈশভোজের আয়োজন করেছিলেন। সেই পুরনো ভিডিও দেখেই এখন নিন্দুকরা হইচই শুরু করেছেন।

[আরও পড়ুন: মুক্তির আগেই বড় সাফল্য, টরোন্টোর চলচ্চিত্র উৎসবে ভূমির ‘থ্যাঙ্ক ইউ ফর কামিং’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement