shono
Advertisement

লতার নাম নিয়ে আম্বানিদের অনুষ্ঠানে যাওয়া সেলেবদের কটাক্ষ কঙ্গনার! কী লিখলেন?

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেরিয়ারে হিটের দেখা নেই, তবে বাক্যবাণে সুপারহিট কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। সোশাল মিডিয়াকে হাতিয়ার করে নানা বিষয়ে নিজের মতামত জাহির করেন অভিনেত্রী। এবার যেন পরোক্ষভাবে আম্বানিদের জামনগরের জলসায় যাওয়া তারকাদের বিঁধলেন বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’। তাতে আবার কিংবদন্তি লতা মঙ্গেশকরের নাম জড়ালেন। একটি খবরের কাগজের ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন অভিনেত্রী। […]
Posted: 09:01 PM Mar 05, 2024Updated: 09:01 PM Mar 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেরিয়ারে হিটের দেখা নেই, তবে বাক্যবাণে সুপারহিট কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। সোশাল মিডিয়াকে হাতিয়ার করে নানা বিষয়ে নিজের মতামত জাহির করেন অভিনেত্রী। এবার যেন পরোক্ষভাবে আম্বানিদের জামনগরের জলসায় যাওয়া তারকাদের বিঁধলেন বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’। তাতে আবার কিংবদন্তি লতা মঙ্গেশকরের নাম জড়ালেন।

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

একটি খবরের কাগজের ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন অভিনেত্রী। যাতে লতা মঙেশকরের একটি পুরনো সাক্ষাৎকারের উল্লেখ রয়েছে। আর সেখানে প্রয়াত কিংবদন্তি বলেছিলেন পাঁচ মিলিয়ন ডলার দিলেও তিনি কোনও বিয়েবাড়িতে গান গাইবেন না।

[আরও পড়ুন: বিয়ের পর রিসেপশন, বিশেষ উপহারের পরিকল্পনা কাঞ্চন-শ্রীময়ীর! ]

এই ছবিতেই কঙ্গনা লেখেন, “লতাজি আর আমি এমন দুজন মানুষ যাঁদের দারুণ সব হিট গান রয়েছে (‘ফ্যাশন কা জলওয়া’, ‘ঘনি বাওলি হো গ্যায়ি’, ‘লন্ডন ঠুমকা’, ‘সাডি গাল্লি’, ‘বিজয় ভব’ ইত্যাদি), আমি চরম আর্থিক দুর্দশার মধ্যে দিয়েও গিয়েছি, কিন্তু যত লোভনীয় প্রস্তাবই আসুক না কেন কখনও কোনও বিয়েবাড়িতে নাচ করিনি। আমাকে অনেক সুপারহিট আইটেম সংও অফার করা হয়েছিল। আমি তো অ্যাওয়ার্ড শো গুলোও এড়িয়ে যেতাম।”

অভিনেত্রীর বক্তব্য, “গ্ল্যামার আর টাকার প্রস্তাবকে না বলার জন্য বলিষ্ঠ ব্যক্তিত্ব ও মর্যাদাবোধ প্রয়োজন। এই শর্টকাটের যুগে তরুণ প্রজন্মকে বুঝতে হবে সততাই সেরা সম্পদ।” প্রসঙ্গত, পয়লা মার্চ থেকে তিন দিন ধরে জামনগরে হয়েছে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রাকবিবাহ অনুষ্ঠান। সেখানে যেমন বিল গেটস, মার্ক জুকারবার্গরা ছিলেন, তেমনই ছিলেন শাহরুখ, সলমন, আমির খানরা। কেতাদুরস্ত পোশাকে নজর কাড়েন রণবীর কাপুর, আলিয়া ভাট, রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আডবাণী, জাহ্নবী কাপুররাও। মনে করা হচ্ছে, তাঁদের ঠেস দিয়েই কঙ্গনার এই পোস্ট।

[আরও পড়ুন: বিয়ের এতদিন পর মধুচন্দ্রিমায় সন্দীপ্তা, স্বামী সৌম্যর সঙ্গে গেলেন কোথায়?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement