shono
Advertisement

কেন রানি-আদিত্যর বিয়ের ছবি আজও দেখা যায় না? ‘হাটে হাঁড়ি ভাঙলেন’ করণ জোহর!

রানিকে বিয়ের আগে করণ জোহরকে হুমকিও দেন আদিত্য চোপড়া! কেন জানেন?
Posted: 03:32 PM Nov 30, 2023Updated: 03:32 PM Nov 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৪ সালে আদিত্য চোপড়ার সঙ্গে বিয়ে করেন রানি মুখোপাধ্যায়। অনুরাগীমহল তো দূরঅস্ত, বলিপাড়ার কাকপক্ষীতেও টের পায়নি তাঁদের বিয়ের সময়ে। পুরোটাই একেবারে গোপনে সেরেছিলেন। এমনকী আজ অবধি রানি-আদিত্যর কেউই নিজেদের বিয়ের কোনও ছবিও প্রকাশ্যে নিয়ে আসেননি এক দশক কাটিয়ে ফেলার পরও। বিশেষ দিনে উপস্থিত ছিলেন রানি-আদিত্যর (Aditya Chopra, Rani Mukerji Wedding) সবথেকে কাছের বন্ধু করণ জোহরও (Karan Johar)। কিন্তু বিয়ের আগে সেই বন্ধুকেই কিনা হুমকি দিয়েছিলেন আদিত্য চোপড়া!

Advertisement

বলিপাড়ার ‘গসিপ কিং’ এযাবৎকাল সেই বিয়ে নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন। তবে ‘কফি উইথ করণ’-এর সাম্প্রতিক পর্বে রানি-আদিত্যর বিয়ের নেপথ্যের গোপন কারণই ফাঁস করলেন করণ জোহর। বিয়ের কোনও তথ্য যেন চাউর না হয়, সেইজন্যই আগেভাগে পরিচালক বন্ধুকে হুমকি দিয়ে রেখেছিলেন আদিত্য চোপড়া। কিন্তু এবার নিজের শোয়ে হাটে হাঁড়ি ভাঙলেন করণ জোহর।

পরিচালক-সঞ্চালকের কথায়, “আদিত্য আমাকে বলেছিল, দেখ আমি বিয়ে করছি। শুধু ১৮ জন থাকবে অতিথি হিসেবে। এই বিয়ের একটা কথাও যদি বাইরে যায়, তাহলে সবার আগে আমি তোকে ধরব। কেউ যদি এই বিয়ে নিয়ে মুখ খোলে তাহলে সেটা তুই হবি! কোনও সংবাদপত্রে যদি আমাদের বিয়ে নিয়ে একটা লাইনও থাকে, তাহলে দেখিস!” করণ জোহর জানান, মা হিরু জোহরকেও মিথ্যে বলে যেতে হয়েছিল রানি-আদিত্যর বিয়েতে। তাঁর কথায়, “২০১৪ সালের এপ্রিল মাসে তখন আমার প্রযোজিত ‘টু স্টেটস’ রিলিজ হবে। আমি কোনওদিন ভুলব না সেকথা! আমার নিজের সিনেমার প্রচার ছেড়ে সবাইকে ম্যাঞ্চেস্টার যাওয়ার নামে মিথ্যে বলে আমাকে রানি-আদিত্যর বিয়েতে যেতে হয়েছিল। সবাইকে শুধু বলেছিলাম, যাই হোক না কেন আমাকে যেতে হবে।”

[আরও পড়ুন: রিলিজের আগেই ‘টাইগার’কে টেক্কা! ‘পাঠান’, ‘জওয়ান’-এর রেকর্ড ভাঙবে ‘অ্যানিম্যাল’?]

করণ জোহর এও বলেন যে, “এই দুনিয়ায় আদিত্যই আমার সবথেকে কাছের বন্ধু। রানির সঙ্গে বিয়ে আগে ও আমাকে জানিয়েছিল। ডেস্টিনেশন ওয়েডিং হয়েছিল। এমনকী রানি-আদিত্য যখন দেশের বাইরে ডেস্টিনেশন ওয়েডিং করেছিল, তখন ইন্ডাস্ট্রির কারও ধারণাও ছিল না এই বিষয়ে। আমি বলতে চাই না যে কোথায় বিয়েটা হয়েছিল, কারণ ফাঁস করলেই আদিত্য রেগে কাঁই হয়ে যাবে। ও রীতিমতো আমাকে হুমকি দিয়েছিল আমি যাতে ওঁদের বিয়ের কোনও ছবি পোস্ট না করি। এমনকী প্রতিবছর দিওয়ালিতে ওঁর সঙ্গে যে ছবি তুলি সেটাও আমাকে শেয়ার করতে দেয় না।” শোনা যায়, ইটালিতে গোপনে বিয়ে করেন রানি-আদিত্য।

[আরও পড়ুন: সলমন খানকে খুন করার প্ল্যান বিদেশেই? ভাইজানের নিরাপত্তায় বড় পদক্ষেপ মুম্বই পুলিশের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement