shono
Advertisement

করণ জোহরের সামনেই শ্বেতাকে চড় জয়ার! বচ্চনদের অশান্তির মাঝেই ফাঁস করলেন পরিচালক

দাদা না বউদি, কার পক্ষে শ্বেতা?
Posted: 08:31 PM Dec 19, 2023Updated: 08:31 PM Dec 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিনোদন দুনিয়ায় এই মুহূর্তে সবচেয়ে বেশি চর্চা বোধহয় বচ্চন পরিবারকে নিয়েই। জোর গুঞ্জন, দাম্পত্য কলহের জেরে আরাধ্যাকে নিয়ে বাড়ি ছেড়েছেন ঐশ্বর্য। এই নিয়ে স্বাভাবিক ভাবেই টিনসেল টাউনে নানা গুজব ও আলোচনা। যার মধ্যে অন্যতম জয়া বচ্চনের মেজাজ! অমিতাভ ঘরনির রাগ নিয়ে এর মধ্যেই মুখ খুলেছেন পরিচালক করণ জোহর। জানিয়েছেন, কীভাবে মেয়ে শ্বেতাকে তাঁর সামনেই চড় মেরেছিলেন জয়া।

Advertisement

ঠিক কী বলেছেন করণ? অনুপমা চোপড়া ও রাজীব মসন্দের সঙ্গে তাঁদের পডকাস্টে কথা বলছিলেন ‘কুছ কুছ’ পরিচালক। তখনই তিনি জানান, বচ্চন পরিবারে কড়া নিয়ম ছিল, ফিল্মি ম্যাগাজিন পড়া যাবে না কোনওভাবেই। এদিকে করণ (Karan Johar) ও শ্বেতা ছোটবেলার বন্ধু। একদিন তাঁরা একসঙ্গে ফিল্মি পত্রিকা পড়ছিলেন। আচমকাই সেখানে আবির্ভূত হন জয়া। সটান চড় মারেন শ্বেতাকে। স্বাভাবিক ভাবেই এমন দৃশ্য দেখে হতভম্ব হয়ে যান করণ।

[আরও পড়ুন: মোদি-মমতার বৈঠকের দিন বিধায়কদের নিয়ে শুভেন্দুর কর্মসূচিতে ‘নারাজ’ সুকান্ত! প্রকাশ্যে অন্তর্কলহ]

প্রসঙ্গত, জয়া বচ্চনের (Jaya Bachchan) রাগের পরিচয় আগেই পেয়েছেন সাংবাদিকরা। তাঁর ছবি তুলতে গেলে কীভাবে মেজাজ হারাচ্ছেন ‘ধন্যি মেয়ে’, তার ভিডিও ছড়িয়ে রয়েছে সোশাল মিডিয়ায়। বচ্চন পরিবারের ভাঙনের গুঞ্জনের মধ্যেই এবার ফের চর্চায় জয়া।

এদিকে শ্বেতা বচ্চন দাদা-বউদির সম্পর্কের ভাঙনের ক্ষেত্রে কার পক্ষে তা নিয়ে কোনও গুঞ্জন না থাকলেও অভিষেকের পাশেই তিনি থাকবেন বলে মত ওয়াকিবহাল মহলের। উল্লেখ্য, কয়েক বছর আগে ‘কফি উইথ করণে’ এসে দাদার হয়েই ব্যাট করেছিলেন বোন শ্বেতা। ঐশ্বর্যকে ‘আত্মনির্ভর ‘ ও ‘আত্মবিশ্বাসী’ বললেও তাঁর সময়জ্ঞান নিয়ে খোঁচা দিতে ভোলেননি তিনি। পাশাপাশি জানিয়েছিলেন, ঐশ্বর্য যে তাঁকে কখনও কলব্যাক করেন না এতে তিনি হতাশ। অন্যদিকে অভিষেককে অভিনেতা হিসেবে বউদির থেকে এগিয়ে রেখেছিলেন শ্বেতা।

[আরও পড়ুন: ‘স্বামী নির্যাতন করলেও সেটা ধর্ষণ’, পর্যবেক্ষণ গুজরাট হাই কোর্টের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement