shono
Advertisement

লাস্যময়ী অবতারে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন এই অভিনেত্রী

দেখে নিন তাঁর হট লুক। The post লাস্যময়ী অবতারে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন এই অভিনেত্রী appeared first on Sangbad Pratidin.
Posted: 07:42 PM Nov 11, 2017Updated: 06:02 PM Sep 24, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়েব সিরিজের যুগে একে অপরকে ছাপিয়ে কে নজর কাড়তে পারেন, তারই প্রতিযোগিতা। আর সে প্রতিযোগিতাকে নতুন করে উসকে দিলেন করিশ্মা শর্মা। তাঁর হট অ্যান্ড সিজলিং ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় যেভাবে উষ্ণতা ছড়াল, তাতেই শিরোনামে উঠে এলেন এই অভিনেত্রী।

Advertisement

ছোট-বড়পর্দার প্রায় সমস্ত নায়িকাদেরই নিজেদের ফটোশুটের ছবি নেটদুনিয়ায় পোস্ট করতে দেখা যায়। ফ্যানদের আরও কাছাকাছি পৌঁছে যাওয়ার এখন সহজ মাধ্যম সোশ্যাল মিডিয়া। করিশ্মা শর্মাও তাঁর ব্যতিক্রম নন। সম্প্রতি ফটোশুটে লাস্যময়ী অবতারে ধরা দিয়েছেন নয়া ওয়েব সিরিজ রাগিনি এমএমএস ২.২-এর নায়িকা। ছোটপর্দায় অভিনয়ের জন্য অবশ্য বেশ জনপ্রিয় করিশ্মা।

[রূপকথাকে নতুন করে পর্দায় জীবন্ত করে তুলল শাহিদ-দীপিকার রসায়ন]

‘পবিত্র রিসতা’ এবং ‘ইয়ে হ্যায় মহব্বতে’ টিভি সিরিয়ালে দেখা গিয়েছে তাঁকে। তিনিই নিজের ইনস্টাগ্রাম পেজে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। যেখানে অভিনেত্রীকে দেখা যাচ্ছে রুপোলি রঙের ব্যাকলেশ গাউনে।

Caption this

Shot by @amitkhannaphotography MuH @makeupbyanshu Styled by @prashantmangasuli

A post shared by Ragini (@karishmasharma22) on

ডিজাইনার প্রশান্ত মঙ্গসুলিয়ানের সে পোশাক আবার আলো পড়লে চকচক করছে। ছবির পাশাপাশি পোশাকের বিশেষত্ব বোঝাতে পোস্ট করা হয়েছে একটি ছোট্ট ভিডিও। চিত্রগ্রাহক অমিত খান্নার তোলা ছবিতে নিঃসন্দেহে দারুণভাবে করিশ্মার ক্যারিশমা চোখে পড়ছে। ইতিমধ্যেই ৫০ হাজারেরও বেশি লাইক পেয়েছে ছবিগুলি।

পরিচালক-প্রযোজক একতা কাপুরের নয়া ওয়েব সিরিজ রাগিনি এমএমএস ২.২-এ মুখ্য ভূমিকায় রয়েছেন করিশ্মা। যার পোস্টার নজর কেড়েছিল দর্শকদের। আর এবার এই ফটোশুটের মধ্যে দিয়ে লাইমলাইটে চলে এলেন করিশ্মা। ফলে ওয়েব সিরিজ ঘিরে তাঁর ভক্তদের উত্তেজনা যে আরও বেড়ে গেল, তা বলাইবাহুল্য।

[আপনি সুপারস্টার হলেও আলিবাগ কিনে নেননি, শাহরুখকে তোপ মারাঠি নেতার]

The post লাস্যময়ী অবতারে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন এই অভিনেত্রী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার