shono
Advertisement

‘ক্যারেক্টর ঢিলা!’‘শেহজাদা’র প্রচারে আগরপাড়ায় এসে এ কী বললেন কার্তিক আরিয়ান?

আগামী শুক্রবারই মুক্তি পাবে কার্তিকে নতুন ছবিটি।
Posted: 03:23 PM Feb 15, 2023Updated: 04:25 PM Feb 15, 2023

অর্ণব দাস: আগামী শুক্রবার সিনেমা হলে মুক্তি পাবে ‘শেহজাদা’ (Shehzada)। তার আগে আগরপাড়ায় নতুন ছবির প্রচারে এসেছিলেন বলিউডের তরুণ তুর্কি কার্তিক আরিয়ান (Kartik Aaryan)। প্রচারমঞ্চে নিজের ‘ক্যারেক্টার’ নিয়ে করে ফেললেন বিশেষ টিপ্পনি। ‘আমার ক্যারেক্টার একটু ঢিলা’, মজার ছলে বলেই ফেললেন তারকা।

Advertisement

২০২০ সালে মুক্তি পায় আল্লু অর্জুন অভিনীত তেলেগু ছবি ‘আলা বৈকুণ্ঠাপুরামুলু’। তারই হিন্দি রিমেক ‘শেহজাদা’। তেলুগু ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন আল্লু অর্জুন এবং পূজা হেগড়ে। হিন্দি ছবিতে কার্তিকের বিপরীতে রয়েছেন কৃতী স্যানন। পরিচালক ডেভিড ধাওয়ানের বড় ছেলে রোহিত। সারা দেশেই ছবির প্রচার করছেন রোহিত। সম্প্রতি এসেছিলেন আগরপাড়ার JIS কলেজ ক্যাম্পাসে।

[আরও পড়ুন: গাড়ির ভিতরে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা নিকের, বিরক্ত প্রিয়াঙ্কা, দেখুন ‘লাভ এগেইন’-এর ট্রেলার]

সাদা সোয়েট শার্ট ও ডেনিমের জিনস পরে কলেজে এসেছিলেন কার্তিক। চোখে তাঁর ছিল রোদচশমা। বলিউডের হ্যান্ডসাম হিরোকে দেখতে ভিড় জমিয়েছিলেন পড়ুয়ানা। কার্তিকের জন্য করা হয় স্পেশ্যাল পারফরম্যান্স। স্মারক, উত্তরীয় দিয়ে তাঁকে স্বাগত জানানো হয়। এর মাঝেই মাইক হাতে পড়ুয়াদের সঙ্গে কথা বলেন কার্তিক। প্রথমেই জানতে চান ছবির ট্রেলার কেমন লেগেছে। দর্শকদের উচ্ছ্বাস দেখেই নিজের প্রশ্নের উত্তর পেয়ে যান তারকা। এর পরই মজার ছলে বলেন, “ছবিতে কিন্তু আমার ক্যারেক্টার ঢিলা!”

উল্লেখ্য, ২০১১ সালে সিনেমা হলে মুক্তি পেয়েছিল সলমন খান (Salman Khan) ও আসিন অভিনীত ‘রেডি’। ছবিতে ‘ক্যারেক্টার ঢিলা’ গানটি গেয়েছিলেন নীরজ শ্রীধর ও অমৃতা কাক। সেই গানই ‘শেহজাদা’য় রিমেক করা হয়েছে। আর এই সূত্র ধরেই কার্তিক বলেছেন ‘আমার ক্যারেক্টার ঢিলা’। আর হাসিমুখে সকলে নিজের সিনেমা দেখার অনুরোধও জানিয়েছেন তারকা।

[আরও পড়ুন: ‘আমার তরফ থেকে জ্যাকলিনকে প্রেমদিবসের শুভেচ্ছা জানিও’, আরজি জেলবন্দি সুকেশের ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement