shono
Advertisement

সত্যিই কি ‘পাঠান’-এর ভয়ে পিছিয়ে দেওয়া হয়েছে ‘শেহজাদা’র মুক্তি? জবাব দিলেন কার্তিক

১০ ফেব্রুয়ারির বদলে ১৭ ফেব্রুয়ারি মুক্তি পায় ছবিটি।
Posted: 11:07 AM Feb 20, 2023Updated: 11:07 AM Feb 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘পাঠান’ (Pathaan) ঝড়ের মাঝেই পিছিয়ে দেওয়া হয় ‘শেহজাদা’র মুক্তি। বলা হয়, শাহরুখের (Shah Rukh Khan) ক্যারিশমায় ভয় পেয়েই কার্তিক আরিয়ানের (Kartik Aaryan) সিনেমার মুক্তির তারিখ পিছিয়ে দেওয়া হয়েছে। সত্যিই কি তাই? প্রশ্নের জবাব এতদিনে দিলেন কার্তিক।

Advertisement

আর জে সিদ্ধার্থ কান্ননের প্রশ্নের উত্তর দিতে গিয়ে কার্তিক জানান, ‘শেহজাদা’র (Shehzada) মুক্তি পিছোনোর সিদ্ধান্ত ছবির প্রযোজক ও পরিচালকের ছিল। এতে তাঁর কোনও বক্তব্য ছিল না। তবে এ সিদ্ধান্তে কার্তিক খুশি ছিলেন। কারণ লক্ষ লক্ষ মানুষের মতো তিনিও শাহরুখ খানের ফ্যান। কার্তিক জানান, কোনও ছবি মুক্তি পাওয়ার পর যখন এত ভাল ব্যবসা করছে, সেখানে অন্য ছবি পিছোনোর প্রয়োজন হলে তাতে তো কোনও সমস্যা থাকার কথা নয়।

[আরও পড়ুন: জন্মদিনে লাস্যময়ী মনামী, কালো মনোকিনি পরে জলের মধ্যেই কাটলেন কেক!]

২৫ জানুয়ারি সিনেমা হলে মুক্তি পেয়েছে শাহরুখ খানের কামব্যাক ছবি ‘পাঠান’। গতকাল অর্থাৎ রবিবার পর্যন্ত সারা বিশ্বে ৯৮৮ কোটি টাকার ব্যবসা করেছে ছবিটি। এবার হাজার কোটির মাইলস্টোন ছোঁয়ার অপেক্ষা। চলতি সপ্তাহে আবার ‘পাঠান’-এর টিকিটের দাম আরও কমিয়ে দেওয়া হয়েছে।

এদিকে ১০ ফেব্রুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিল ‘শেহজাদা’র। তার বদলে ১৭ ফেব্রুয়ারি রিলিজ করা হয়েছে ছবিটি। কিন্তু তাতেও বিশেষ লাভ হয়নি। ৮৫ কোটি টাকা বাজেটে তৈরি ছবিটি এখনও পর্যন্ত মাত্র ১৯ কোটি টাকা আয় করতে পেয়েছে। সমোলাচকমহলেও নিন্দিত হয়েছে কার্তিকের এই নতুন সিনেমা।

[আরও পড়ুন: নওয়াজউদ্দিনের জন্য দুবাইয়ে আটকে, জুটছে না খাবার! বিস্ফোরক অভিনেতার পরিচারিকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement