shono
Advertisement

আসছে ‘আশিকি ৩’, বলিউডের জনপ্রিয় প্রেমের ছবিতে এবার নায়ক কার্তিক আরিয়ান

ছবিটি পরিচালনা করছেন অনুরাগ বসু।
Posted: 02:52 PM Sep 05, 2022Updated: 02:52 PM Sep 05, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের আসছে ‘আশিকি’। বলিউডের এই জনপ্রিয় সিক্যুয়েলের তৃতীয় ছবিতে এবার একের পর এক চমক। ‘আশিকি ৩’ (Aashiqui 3) ছবিতে এবার এন্ট্রি নিলেন কার্তিক আরিয়ান (Kartik Aryan)। এখানেই চমকের শেষ নয়। এই ছবির পরিচালনার দায়িত্বভার সামলাবেন অনুরাগ বসু। সঙ্গে থাকছে সংগীত পরিচালক প্রীতম। সোশ্যাল মিডিয়ায় কার্তিক এ খবর শেয়ার করে জানিয়েছেন, একটা দারুণ ছবি হতে চলেছে। অনুরাগ বসুর সঙ্গে এটাই আমার প্রথম কাজ। তবে এই ছবিতে নায়িকার খোঁজ চলছে। 

Advertisement

কার্তিকের কথায়, ‘আশিকি ছবি দেখে ও গান শুনেই আমার বড় হওয়া। সেই ছবির তৃতীয়ভাগে অভিনয় করার সুযোগ পেয়েছি, এটাই তো অনেক। আমাকে এই সুযোগ দেওয়ার জন্য ভূষণ কুমার ও মুকেশ ভাটকে ধন্যবাদ। এছাড়াও অনুরাগ বসু আমার খুব প্রিয় পরিচালক। তাঁর সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি এটাই সত্যিই ভাগ্যের ব্যাপার। অনেক কিছু শিখতে পারব।’

[আরও পড়ুন: জল্পনাই সত্যি! দেবের উপস্থাপনায় ‘বিনোদিনী’ রুক্মিণী, ফার্স্টলুকে ‘চৈতন্য লীলা’ নাটকের দৃশ্য]

 

১৯৯০ সালে মুক্তি পায়’ আশিকি’ ছবি। এই ছবিতে অভিনয় করেছিলেন রাহুল রায় ও অনু আগরওয়াল। সে সময় ছবিটি বক্স অফিসে ঝড় তুলেছিল। নব্বইয়ের সেই আশিকি ছবির গান আজও সুপারহিট। সেই নস্ট্যালজিয়াকে সঙ্গে নিয়ে ২০১৩ সালে মুক্তি পায় আশিকি টু। এই ছবিতে জুটি বাঁধেন শ্রদ্ধা কাপুর ও আদিত্য রায় কাপুর। আশিকি টু-ও বক্স অফিসে ঝড় তোলে। এই ছবির গান সবার কাছে প্রশংসায় পায়। অরিজিৎ সিংয়ের গাওয়া ‘শুন রাহা হ্যায় না তু’ সবার কাছেই জনপ্রিয় হয়।

[আরও পড়ুন:কাজ পেতে সুগার ড্যাডি! এমন মেয়েদের অর্পিতার মতো অবস্থা হবে না তো? আশঙ্কা রূপাঞ্জনার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement