shono
Advertisement

‘নিজের ক্ষতি করে ফেলেছিলাম…’, মানসিক অবসাদে ভুগছিলেন কুমার শানুর মেয়ে শ্যানন

বলিউডে ডেবিউ করছেন শ্যানন। সেই প্রসঙ্গে কথা বলতে গিয়েই জানান তিক্ত অভিজ্ঞতার কথা।
Posted: 11:27 AM Apr 26, 2023Updated: 11:27 AM Apr 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মানসিক অবসাদের শিকার হয়েছিলেন কুমার শানুর (Kumar Sanu) মেয়ে শ্যানন কে। নিজের বলিউড ডেবিউর আগে জানালেন পুরনো সেই দিনের কথা, যখন দুঃস্বপ্নের মতো দিনরাত কাটত।

Advertisement

লন্ডনের রয়্যাল অ্যাকাডেমি অফ মিউজিকে গান নিয়ে পড়াশোনা করেছেন শ্যানন। তারপর আমেরিকার লি স্ট্রাসবার্গ থিয়েটার ও ফিল্ম ইনস্টিটিউট অভিনয়ের ডিগ্রি অর্জন করেছেন। ২০১৮ সালে শ্যানন সংগীতের জগতে আত্মপ্রকাশ করেন ‘পু বিয়ার’ নামের গানের মাধ্যমে। ২০২০ সালে তিনি মার্কিন সিনেমা ‘দ্য বিগ ফিড’-এ অভিনয় করেন। এবার বলিউডে আত্মপ্রকাশ করছেন ‘চল জিন্দেগি’ নামের সিনেমার মাধ্যমে।

[আরও পড়ুন: BTS তারকার মতো চেহারা পেতে এক ডজন অস্ত্রোপচার, প্রাণ হারালেন তরুণ অভিনেতা]

নিজের প্রথম হিন্দি সিনেমা নিয়ে ইন্ডিয়া টুডে-কে সাক্ষাৎকার দিতে গিয়ে শ্যানন জানান, ১৪-১৫ বছর বয়সে সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হয়েছিলেন তিনি। তখন সবে সবে ভারচুয়াল জগতের সঙ্গে পরিচিত হচ্ছিলেন। কটাক্ষ, ব্যঙ্গ, বিদ্রুপের জেরে ভেঙে পড়েছিলেন তিনি।

শ্যানন জানান, ভেঙে পড়েছিলেন তিনি। নিজেরই ক্ষতি করে ফেলেছিলেন। মানসিক অবসাদের চূড়ান্ত পর্যায়ে পৌঁছে গিয়েছিলেন। কিন্তু পরিবার ও বন্ধুদের সাহায্য সেই অবস্থা থেকে বেরিয়ে আসেন। তাই মানসিক অবসাদের যন্ত্রণা বোঝেন কুমার শানুর মেয়ে। চান এমন মানুষদের সাহায্য করতে। বিবেক শর্মা পরিচালিত ‘চল জিন্দেগি’ সিনেমায় বিবেক দাহিয়া, সঞ্জয় মিশ্র, মিতা বশিষ্ঠের সঙ্গে অভিনয় করেছেন শ্যানন।

[আরও পড়ুন: বিজ্ঞাপনে বাঙালিদের অসম্মান! নওয়াজউদ্দিনের বিরুদ্ধে থানায় কলকাতার আইনজীবী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement