shono
Advertisement

প্যালেস্টাইনকে সমর্থন করে বিপাকে মিয়া খালিফা, হারালেন কাজ

সোশাল মিডিয়ায় কী লিখেছেন মিয়া?
Posted: 03:07 PM Oct 10, 2023Updated: 04:52 PM Oct 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুঝুন ঠ্যালা। সোশাল মিডিয়ায় ইজরায়েল-প্যালেস্তাইন সংঘাতে, প্যালেস্টাইনের সমর্থন করায় কাজ হারালেন জনপ্রিয় পর্ন তারকা মিয়া খালিফা। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, রেডিও সঞ্চালক এবং বিখ্যাত কানাডিয়ান সম্প্রচারক টড শাপিরোর সঙ্গে মিয়া খালিফার একটি চুক্তি হওয়ার কথা ছিল। কিন্তু প্রাক্তন পর্ন স্টার প্যালেস্তাইনের সমর্থনে টুইট করায়  মিয়ার সঙ্গে সবরকম বিজনেস ডিল বাতিল করেছেন টড।

Advertisement

ঠিক কী লিখেছিলেন মিয়া?

মিয়া তাঁর এক্স হ্যান্ডেলে করে লিখলেন, ”প্যালেস্টাইনের অবস্থা দেখেও যদি আপনি প্যালেস্তাইনকে সমর্থন না করেন তাহলে আপনি স্বাধীনতার যোদ্ধাদের উলটো দিকে আছেন। সময় এবং ইতিহাস এটা ঠিক প্রমাণ করে দেবে।”

[আরও পড়ুন: গোপনে মা হলেন বিদ্যা বালন! মেয়ের ছবি ভাইরাল হতেই মুখ খুললেন অভিনেত্রী]

এর পালটা টড এক্স হ্য়ান্ডেলে লেখেন, ”দয়া করে এসব থামাও। একটু মানুষ হও। তুমি মৃত্যু, ধর্ষণ, মারামারি, বন্দি বানানো এগুলোকে সমর্থন করছ! কোনও ভাষা নেই। এই কঠিন সময় মানুষ হিসেবে আমদের একে অন্যের পাশে থাকা উচিত। ভগবানের কাছে প্রার্থনা করব, তুমি মানুষ হয়ে ওঠ।”

প্রসঙ্গত, ইজরায়েল (Israel) ও প্যালেস্টাইনের দ্বন্দ্ব নতুন কিছু নয়। দ্বিতীয় বিশ্বযুদ্ধের প্রেক্ষাপটে আরবভূমির বুকে তৈরি ইহুদি দেশটিকে জন্মলগ্ন থেকেই ধ্বংস করার চেষ্টা চালাচ্ছে পড়শি মুসলিম দেশগুলোর। এপর্যন্ত একাধিক যুদ্ধও হয়েছে দুপক্ষের মধ্যে। ফের নতুন করে প্যালেস্টাইনের জঙ্গি গোষ্ঠী হামাসের হামলার পরে যুদ্ধ পরিস্থিতি তৈরি হয়ে যায়। শনিবার প্যালেস্টাইনের জঙ্গি গোষ্ঠী ইজরায়েলকে লক্ষ্য করে ৫ হাজার রকেট ছোড়ে! মৃত বহু। আহত পাঁচশোর উপরে। 

[আরও পড়ুন: দুরন্ত গতি, তীক্ষ্ণ চাহনি আর অদম্য জেদ, ‘বাঘা যতীন’-এর ট্রেলারে দুর্ধর্ষ দেব]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement