shono
Advertisement

রেডিও মির্চি ছেড়ে কোথায় চললেন মীর? নিজেই ফাঁস করলেন রহস্য

অনুরাগীদের নতুন চমক দিতে চলেছেন মীর।
Posted: 10:59 AM Jul 21, 2022Updated: 11:48 AM Jul 21, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জুলাই মাসের প্রথমে হঠাৎ ফেসবুকে পোস্টে জনপ্রিয় রেডিও সঞ্চালক মীর আফসার আলি (Mir Afsar Ali ) জানিয়েছিলেন তিনি ‘রেডিও মির্চি’ (Radio Mirchi) ছেড়ে দিলেন। সঙ্গে জানিয়েছিলেন রেডিওর সঙ্গে আঠাশ বছরের সম্পর্ক ছিন্ন করছেন তিনি। মীর সেই পোস্টেই ইঙ্গিত দিয়েছিলেন নতুন চমক নিয়ে আসবেন। লিখেছিলেন পুরো ব্যাপারটাই ‘ক্রমশ প্রকাশ্য’! সঙ্গে সঙ্গে অনুরাগীদের মধ্যে শুরু হয়েছিল নানা জল্পনা। অনেকে ভেবেছিলেন মীর বুঝি পুরোপুরি অভিনয় জগতে চলে আসবেন। অনেকে মনে করেছিলেন হয়তো মীর অন্য কোনও রেডিও চ্যানেলের সঙ্গে যুক্ত হবেন। তবে সেই জল্পনার অবসান নিজেই ঘটালেন মীর। বৃহস্পতিবার এক ফেসবুক পোস্টে মীর জানিয়ে দিলেন, এবার তিনি রেডিও নয়, বরং নিজের ইউটিউব চ্যানেল নিয়ে হাজির হচ্ছেন। সঙ্গে থাকছে, জনপ্রিয় ব্যান্ড ‘ব্যান্ডেজ’!

Advertisement

[আরও পড়ুন: অপমান করতেই ইন্দিরা সেজেছেন ‘বিজেপির এজেন্ট’ কঙ্গনা! অভিনেত্রীকে কটাক্ষ কংগ্রেসের]

মীর ফেসবুক পোস্টে লিখলেন, ”কথায় আছে যে কোনো অভ্যাস ধারণ করতে নাকি ২১ দিন লাগে। যে কোনো অভ্যাস কাটাতেও নাকি ২১ দিন লাগে। আজ ২১ দিন হল আমি রেডিও ছাড়া। এবার প্রায় ২৮ বছরের অভ্যাস কাটানো জল ছাড়া বেঁচে থাকার মত হবে।
উপায়? নতুন কোনো অভ্যাস? নতুন কোনো আশ্রয়/ঠিকানা? বিগত ২১ দিন ধরে যে ভাবে social media জুড়ে তোমরা আমার পাশে দাঁড়িয়েছ, যে ভাবে আমায় আগলে রেখেছ, সেটা বাড়ীর লোকের মত। আমি কৃতজ্ঞতা দেখাচ্ছি না। ওটা ভীষণ ফর্মাল হয়ে যাবে।
তার চেয়ে অন্য উপায় বলি? তোমরা আমায় শুনতে চেয়েছো নিয়মিত রূপে। কথা দিচ্ছি, শুধু শুনতে না, নিয়মিত আমায় দেখতেও পাবে। আসছে Bandage আর মীরের YouTube চ্যানেল। ঠিক যেমন ভাবে আজ থেকে ৫ বছর আগে শুরু করেছিলাম Foodka… কোনো স্পন্সর ছাড়া, কোনো ছাতা ছাড়া। কথা দিচ্ছি, নিরাশ হবে না তোমরা। বাকিটা ক্রমশঃ প্রকাশ্য।”

রেডিও মির্চি ছাড়ার পর মীর যে ফেসবুক পোস্টটি করেছিলেন, তাতেও ইঙ্গিত দিয়ে লিখেছিলেন, ”গল্পের পরবর্তী অংশ ব্রেকের পর।” পাহাড়ের মাঝে ২১ দিন কাটিয়ে এবার হয়তো ব্রেকের পড়ের গল্পই শোনাতে একেবারে তৈরি মীর। তবে মীরের নিজস্ব ইউটিউব চ্যানেলে ঠিক কী কী থাকছে, তা নিয়ে মীর কিন্তু মুখে কুলুপ এঁটেছেন। পুরোটাই একেবারে রহস্য রাখতে চান তিনি।

[আরও পড়ুন: জীবন-মৃত্যুর টানাপোড়েনে ‘মিঠাই’, তাহলে কি শেষ হয়ে যাচ্ছে জনপ্রিয় সিরিয়াল?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement