shono
Advertisement

নিষেধাজ্ঞা উড়িয়ে ইউটিউবে আতিফ আসলামের গান! মহারাষ্ট্র নবনির্মাণ সেনার রোষে T-Series

ক্ষোভের মুখে পড়ে মহারাষ্ট্র নবনির্মাণ সেনাপ্রধানের কাছে ক্ষমা চাইল প্রযোজনা সংস্থা। The post নিষেধাজ্ঞা উড়িয়ে ইউটিউবে আতিফ আসলামের গান! মহারাষ্ট্র নবনির্মাণ সেনার রোষে T-Series appeared first on Sangbad Pratidin.
Posted: 04:37 PM Jun 25, 2020Updated: 04:37 PM Jun 25, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইউটিউবে আতিফ আসলামের গান আপলোড করে মহারাষ্ট্র নবনির্মাণ সেনার রোষানলে ভূষণ কুমারের প্রযোজনা সংস্থা টি-সিরিজ। সোনু নিগমের বিস্ফোরক অভিযোগের পর এবার ফের শিরোনামে বলিউডের খ্যাতনামা এই প্রযোজনা সংস্থা। 

Advertisement

গতবছর ১৪ ফেব্রুয়ারির পুলওয়ামা হামলার পর থেকেই দুই প্রতিবেশী দেশের বিনোদন জগতে ঝড় বয়ে গিয়েছে। একের পর এক বিদ্রুপের তীর এদিক থেকে ওদিক হয়েছে। ঘটনার ১২ দিনের মাথায় অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিশনের (All Indian Cine Workers Association) তরফে ব্যান করা হয়েছিল পাকিস্তানি শিল্পীদের। এমনকী, কোনও সংস্থা যদি পাকিস্তানি শিল্পীদের সঙ্গে কাজও করে তাহলে তার বিরুদ্ধেও কঠোর আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে ঘোষণা করা হয়েছিল সংশ্লিষ্ট সংস্থার তরফে। যে সিদ্ধান্তে শিলমোহর বসিয়েছিল ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ (Federation of Western India Cine Employees)। আর সেই সূত্র ধরেই আতিফ আসলমের গান আপলোড করে বিপাকে পড়েছে টি-সিরিজ।

বুধবারই টি-সিরিজের ইউটিউব চ্যানেলে আতিফ আসলামের ‘কিন্না সোনা’ গানটি মুক্তি পেয়েছে। যেটি সিদ্ধার্থ মালহোত্রা ও তারা সুতারিয়া অভিনীত ‘মরজাভা’ ছবির গান। আর তা মহারাষ্ট্র নবনির্মাণ সেনার নজরে পড়তেই রোষের মুখের পড়তে হয় বলিউডের সংশ্লিষ্ট প্রযোজনা সংস্থাকে। এরপরই দলের সিনেমা বিভাগের সভাপতি অমেয়া খোপকর তড়িঘড়ি টুইট করে সতর্কবাণী দেন টি-সিরিজকে। টুইটে তিনি লেখেন, “যত তাড়াতাড়ি সম্ভব টি-সিরিজ যেন তাদের ইউটিউব চ্যানেল থেকে পাকস্তানি শিল্পী আতিফ আসলামের গান সরিয়ে নেয়! নতুবা এর ফল ভাল হবে না। তাদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ গ্রহণ করা হবে মহারাষ্ট্র নবনির্মাণ সেনার তরফে।” এই টুইটের সঙ্গে সঙ্গেই টুইটারে ট্রেন্ডিং হয়ে যায় #TakeDownAtifAslamSong

[আরও পড়ুন: ‘প্রতিশ্রুতি দিয়েও কাজ দেননি করণ ও শাহরুখ’, গুরুতর অভিযোগ প্রয়াত অভিনেতা ইন্দরের স্ত্রী’র]

পরিস্থিতি বেগতিক দেখে তড়িঘড়ি ইউটিউব থেকে আতিফের গান সরিয়ে নেওয়া হয় টি-সিরিজের পক্ষ থেকে। শুধু তাই নয়, ক্ষমা চেয়ে নেওয়া হয় মহারাষ্ট্র নবনির্মাণ সেনাপ্রধান রাজ ঠাকরের থেকেও। উপরন্তু একটি বিবৃতি জারি করে টি-সিরিজের পক্ষ থেকে জানানো হয়েছে যে, ”আতিফ আসলামের গানটি ইউটিউবে একেবারে অজ্ঞাতসারেই আপলোড করে ফেলেছিলেন আমাদের অধঃস্তন কোনও কর্মী। বিষয়টি আমাদের জানা ছিল না। তবে নজরে আসতেই গানটি তুলে নেওয়া হয়েছে। ভুলের জন্য ক্ষমা চেয়ে নিচ্ছি। এবং সেই সঙ্গে এও আশ্বস্ত করছি যে, এখন থেকে কোনও পাক-শিল্পীদের গানই প্রকাশ করা হবে না।”

[আরও পড়ুন: ‘অন্যায়ের প্রতিবাদ করুন, তবে সুশান্তের নাম ভাঙিয়ে নয়’, নেপোটিজম নিয়ে মন্তব্য ইরফানপুত্রের]

The post নিষেধাজ্ঞা উড়িয়ে ইউটিউবে আতিফ আসলামের গান! মহারাষ্ট্র নবনির্মাণ সেনার রোষে T-Series appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement