shono
Advertisement

শাহরুখপুত্রকে গ্রেপ্তার করে দখল করেছিলেন শিরোনাম, আরও বিপাকে সেই সমীর ওয়াংখেড়ে

আরিয়ান মামলায় প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য।
Posted: 02:57 PM Feb 10, 2024Updated: 02:57 PM Feb 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাহরুখপুত্র আরিয়ান খানের মাদক মামলায় ফের বিপাকে পড়লেন এনসিবির প্রাক্তন জোনাল হেড সমীর ওয়াংখেড়ে। সমীরের বিরুদ্ধে আরিয়ান খানের মামলায় টাকা তছরুপের মামলা দায়ের করল ইডি। এর আগে আরিয়ানের মামলায় শাহরুখের থেকে ২৫ কোটি টাকা ঘুষ নেওয়ার অভিযোগে সমীরের বিরুদ্ধে মামলা দায়ের করেছিল সিবিআই। এবার সেই অভিযোগেই সমীরের বিরুদ্ধে মামলা দায়ের করল ইডি।

Advertisement

এই কেন্দ্রীয় সংস্থার তরফে এদিন প্রিভেনশন অব মানি লন্ডারিং অ্যাক্টের অধীনে একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানানো হয়েছে। সমীর ছাড়াও এই বিষয়ে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর একাধিক অফিসারকে ডেকে পাঠানো হয়েছে। তদন্ত শুরু করেছে ইডি।

আরিয়ানকে মুক্তি দেওয়ার জন্য নাকি তিনি ২৫ কোটি টাকা ঘুষ চেয়েছিলেন। এমন অভিযোগই উঠেছে তাঁর বিরুদ্ধে। গত বছর জুন মাসে জবাবদিহি করতে সিবিআইয়ের দপ্তরেও হাজিরা দিয়েছিলেন এনসিবির প্রাক্তন জোনাল হেড। এই মামলায় ৫ ঘণ্টার ম্যারাথন জিজ্ঞাসাবাদও চলেছিল তাঁর।

[আরও পড়ুন: হাসপাতালে ভর্তি মিঠুন চক্রবর্তী, ICU-তে অভিনেতা]

নিজেকে নির্দোষ প্রমাণ করতে আদালতে শাহরুখ খানের সঙ্গে হওয়া হোয়াটসঅ্যাপ চ্যাট দাখিল করেছিলেন সমীর ওয়াংখেড়ে। এমনটা নাকি করা যায় না। কোনওভাবেই অভিযুক্তর পরিবারকে মামলার সঙ্গে এভাবে যুক্ত করার নিয়ম নেই।

প্রসঙ্গত, ২০২১ সালের ২ অক্টোবর আরিয়ান খানকে একটি মাদক মামলায় একটি জাহাজ থেকে গ্রেফতার করা হয়। এরপর, তার ঠিক পরের বছর ১৪ জুন অভিযুক্তের নামে চার্জশিট আনা হয়, কেবল আরিয়ান খানকে ক্লিনচিট দেওয়া হয়। বর্তমানে এই কেসের তদন্ত করছে ইডি।

[আরও পড়ুন: দেবের রাজনৈতিক ভবিষ্যৎ কী? জল্পনার মাঝেই অভিষেকের সঙ্গে বৈঠকে তারকা সাংসদ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement