shono
Advertisement

‘আমি জয়ার মতো নই’, নিজেকে ‘ভালো মানুষ’ বলে মিসেস বচ্চনকে খোঁটা মৌসুমীর

প্রকাশ্যেই এমন মন্তব্য করেছেন মৌসুমী। সোশাল মিডিয়ায় ভাইরাল ভিডিও।
Posted: 12:26 PM Apr 01, 2024Updated: 12:26 PM Apr 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঝে মধ্যেই মেজাজ হারান জয়া বচ্চন (Jaya Bachchan)। কখনও সংসদের অন্দরে, কখনও পাপারাজ্জির সামনে। এর জন্য সোশাল মিডিয়ায় কটাক্ষের মুখেও পড়েন। তবে এবারে অমিতাভজায়াকে খোঁটা দিলেন বর্ষীয়ান অভিনেত্রী মৌসুমী চট্টোপাধ্যায় (Moushumi Chatterjee)। প্রকাশ্যেই এমন মন্তব্য করে বসলেন তিনি।

Advertisement

স্পষ্ট কথা স্পষ্টভাবে বলেন মৌসুমী চট্টোপাধ্যায়। এর প্রমাণ ‘ইন্ডিয়ান আইডল’ ও কপিল শর্মার শোয়েও পাওয়া গিয়েছে। নিজের বাক্যবাণে কপিলকে পর্যন্ত নাস্তানাবুদ করে দিয়েছিলেন মৌসুমী। সম্প্রতি এক অনুষ্ঠানে গিয়েছিলেন অভিনেত্রী। তাঁকে দেখেই ছবির জন্য পোজ দিতে বলতে থাকেন ফটোশিকারিরা। তখনই মৌসুমী বলে ওঠেন, “প্লিজ, আমি জয়ার মতো নই, আমি অনেক বেশি ভালো মানুষ।”

[আরও পড়ুন: পুরুলিয়ায় শ্বেত পলাশের সন্ধান, বিরল গাছ সংরক্ষণে বংশবিস্তারের প্রক্রিয়া শুরু]

জয়া বচ্চনের রাগে ‘কিসসা’ একাধিক। পানামা কেলেঙ্কারিতে যখন বচ্চন পরিবারের বধূ ঐশ্বর্য রাই বচ্চনের নাম জড়িয়েছিল, তখনও সংসদে মেজাজ হারিয়েছিলেন বর্ষীয়ান অভিনেত্রী। ২০২২ সালে ল্যাকমে ফ্যাশন উইকে যখন পাপারাজ্জি তাঁর ছবি তুলছিলেন সেই সময়ও ক্ষিপ্ত হয়ে যান জয়া। ছবি তুলতে থাকা ব্যক্তিকে বলেছিলেন, “ইচ্ছে হচ্ছে একেবারে উলটে পড়েই যাও তুমি।”

গত বছরের দিওয়ালির পর থেকে আবার বচ্চন পরিবারের ভাঙন নিয়ে নানা রটনা রটছে। তাতেই শোনা যাচ্ছে, শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে নাকি বউমা ঐশ্বর্য রাই বচ্চনেরও একদম বনিবনা নেই। সে যাই হোক, এক সময় অমিতাভের নায়িকা হিসেবে কাজ করেছেন মৌসুমী চট্টোপাধ্যায়। ‘মনজিল’, ‘বেনাম’, ‘রোটি কাপড়া অউর মকান’, ‘পিকু’র মতো সিনেমা রয়েছে তাঁদের ঝুলিতে। সেই মৌসুমী আচমকাই জয়ার সম্পর্কে এমন কথা বললেন। আর সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে তাঁর মন্তব্যের ভিডিও। নেটিজেনদের অনেকেই মৌসুমীর এই বক্তব্যকে সমর্থন করেছেন।

[আরও পড়ুন: ‘প্রধানমন্ত্রী ভগবান রামের অংশ’, প্রচারের ময়দানে ‘সৈনিক’ কঙ্গনার মোদি স্তুতি ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement