shono
Advertisement

হাতে শাঁখা-পলা, সিঁথিতে সিঁদুর! ‘সেক্যুলার সাজছেন?’, মহালয়ায় দুর্গা সেজে ফের ট্রোলড নুসরত

দেবীপক্ষের শুভেচ্ছা জানিয়েও শুনতে হল কটু কথা!
Posted: 03:07 PM Oct 14, 2023Updated: 03:07 PM Oct 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আশ্বিনের নরম রোদে শিউলির গন্ধ ছড়িয়ে এসেই পড়ল শারদীয়া। আজ থেকে দেবীপক্ষের সূচনা। মহালয়া (Mahalaya 2023) থেকেই বাঙালির পুজো শুরু। পিতৃপক্ষের অবসান, মাতৃপক্ষের সূচনা। মহালয়ার ভোর মানে মহিষাসুরমর্দিনী ছাড়া যেন কিছু ভাবাই যায় না! আর দেবীপক্ষের শুভ মুহূর্তেই দুর্গা সেজে শুভেচ্ছা জানিয়ে কটাক্ষের শিকার হলেন নুসরত জাহান (Nusrat Jahan)।

Advertisement

লাল পাড় সাদা শাড়ি। এঁয়ো স্ত্রী হিসেবে দু’হাতে শাঁখা-পলা। সিঁথিতে একমাথা সিঁদুর। বাম হাতে শোভিত আয়েস্ত। কপালে সিঁদুরে টিপ। দু’হাতে আগলে পদ্মফুল। মহালয়ার ভোরে স্নিগ্ধ সাজে ধরা দিয়েছিলেন নুসরত। মা দুর্গার সাজে ভিডিও পোস্ট করে দেবীপক্ষের (Durga Puja 2023) শুভেচ্ছা জানিয়েছিলেন অভিনেত্রী। তবে ত্রিশূলধারী নুসরতের মহিষাসুর বধের নৃত্যকলা দেখে পছন্দ হয়নি নেটপাড়ার। অতঃপর কটাক্ষ করতেও ছাড়লেন না টলিউড নায়িকাকে।

ইনস্টাগ্রাম থেকে এক্স হ্যান্ডেল, সর্বত্রই নুসরতের মহিষাসুরমর্দিনীরূপ দেখে সমালোচনা। কেউ নায়িকাকে ‘সেক্যুলার সাজার ভান!’ বলে কটাক্ষ করলেন, তো কেউ বা আবার দুর্গার স্বল্পবসন মেনে নিতে পারলেন না। অশ্লীল ভাষায় কটাক্ষও করলেন।

[আরও পড়ুন: মহালয়ায় কালীঘাটে পুজো দিলেন বিদ্যা বালান, কোনও সুখবর নাকি?]

প্রসঙ্গত, এই অবশ্য প্রথমবার নয়! গতবারও দুর্গা সেজে কটাক্ষের মুখে পড়েছিলেন নুসরত জাহান। নিখিল জৈনের সঙ্গে বিয়ের পরও সিঁদুর, শাঁখা-পলা পরে ফতোয়ার মুখে পড়তে হয়েছিল অভিনেত্রীকে। এবারও তার অন্যথা হল না।

[আরও পড়ুন: ১২ বছর অপেক্ষা করেছি পুজোয় ছবি আনার জন্য: নন্দিতা-শিবপ্রসাদ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement