shono
Advertisement

রাম-সীতাকে অপমানের অভিযোগে জেল খাটেন! মুনাওয়ার ফারুকি এখন লাখপতি ‘বিগ বস’ বিজেতা

সঙ্গী বিতর্ক! সহজ ছিল না ডোংরির ছেলের সফরনামা।
Posted: 09:11 AM Jan 29, 2024Updated: 09:37 AM Jan 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গেরুয়া শিবিরের রোষানলে পড়ে কেরিয়ার খতম হতে বসেছিল। তাঁকে নিষিদ্ধ করে দেওয়া হয়েছিল একাধিক রাজ্যে। কাজ না পেয়ে কমেডি কেরিয়ারকে বিদায় জানাতে বসেছিলেন মুনাওয়ার ফারুকি (Munawar Faruqui)। কিন্তু ওই, কথাতেই আছে, ‘সবুরে মেওয়া ফলে’। ‘বিগ বস’-ই (Bigg Boss 17) ঘুরিয়ে দিল মুনাবরের ভাগ্যচাকা। ১৭ নম্বর মরশুমের বিজেতা (Bigg Boss 17 Winner) হয়ে একেবারে ফিনিক্স পাখির মতো উঠে এলেন কমেডিয়ান মুনাওয়ার ফারুকি। তবে সহজ ছিল না ডোংরির ছেলের এই সফরনামা।

Advertisement

২০২১ সালের জানুয়ারি মাসের কথা। হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগে বিজেপি সাংসদের রোষানলে পড়েছিলেন স্ট্যান্ডআপ কমেডিয়ান মুনাওয়ার ফারুকি। অভিযোগ ওঠে তিনি নাকি রাম-সীতাকে নিয়ে চটুল জোকস বলেছেন! যদি তার কোনও প্রমাণ পাওয়া যায়নি। তবে ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগ যেতেই তড়িঘড়ি গ্রেপ্তার করা হয়েছিল মুনাওয়ার ফারুকিকে। কম ভুগতে হয়নি! বিভিন্ন রাজ্যে নিষিদ্ধ করা হয়েছিল তাঁকে। বহু শো বাতিল হওয়ার পর কমেডি কেরিয়ার থেকে বিদায় নেওয়ার কথাও ঘোষণা করেছিলেন। কিন্তু কঙ্গনা রানাউতের ‘লক আপ’ শোয়ের দৌলতেই ঘুরে গিয়েছিল মুনাওয়ার ফারুকির ভাগ্যের চাকা। সেই শোয়ের বিজেতা হওয়ার পর সলমন খান সঞ্চালিত ‘বিগ বস’-এও যোগ দেন তিনি। আর শেষমেশ নানা ঝগড়া, বিতর্ককে সঙ্গী করেই কিস্তিমাত করলেন ডোংরির ছেলে মুনাওয়ার ফারুকি। উপহারও পেলেন ঢেলে।

[আরও পড়ুন: সানিয়ার ঘর ভেঙে পাকিস্তানেও চক্ষুশূল ‘সতীন’ সানা জাভেদ! অভিনেত্রী ছবি দিতেই কটাক্ষের বন্যা]

সলমন খান সঞ্চালিত ‘বিগ বস ১৭’-র বিজেতা হিসেবে জিতে নিয়েছেন ৫০ লক্ষ টাকা। শুধু তাই নয়! তার সঙ্গে পেয়ে গেলেন হুন্ডাই ক্রেটার বিলাসবহুল একটি গাড়িও। অভিষেক কুমার, অঙ্কিতা লোখান্ডে, মান্নারা চোপড়ার মতো ‘বিগ বস’-এর তাবড় প্রতিদ্বন্দীদের হারিয়ে মুনাওয়ার ফারুকি বিজয়ী হয়েছেন। বাঁধভাঙা উচ্ছ্বাস তাঁর ভক্তদের মধ্যে তো বটেই। এমনকী ঘরের ছেলেকে নিয়ে ডোংরিতেও খুশির হাওয়া।

[আরও পড়ুন: রজনী-কমলরা বন্ধু হলেও দক্ষিণী ইন্ডাস্ট্রির কাছে মাথা নোয়াতে নারাজ অমিতাভ, ‘বিস্ফোরক’ বিগ বি!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement