shono
Advertisement

‘তুমি যা জিনিস গুরু’, পুনম কাণ্ডে মারাত্মক টিপ্পনি শিলাজিতের! কী বললেন গায়ক?

বম্বের পুনম পাণ্ডেকে নিয়ে বাংলা থেকে বিস্ফোরক শিলাজিৎ!
Posted: 03:57 PM Feb 04, 2024Updated: 10:20 AM Feb 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চেয়েছিলেন সার্ভাইক্যাল ক্যানসার নিয়ে সচেতনতার বার্তা দিতে। কিন্তু হয়ে গেল উলট পুরাণ! নিজের মৃত্যু নিয়ে তো বটেই,এমনকী ক্যানসারের মতো মারণরোগ নিয়ে বদ রসিকতা। যে পুনম পাণ্ডে ছিলেন এযাবৎকাল নীলদুনিয়ার রাতরানি, গত ২৪ ঘণ্টায় একেবারে রঙিন লাইমলাইটে চলে এসেছেন। কিন্তু তাঁর ঠাট্টা-তামাশার মোড়কে সচেতনতার পাঠ সহ্য হয়নি না নেটপাড়ার। অতঃপর পুনম পাণ্ডের (Poonam Pandey) উপর গিয়ে পড়ল সমস্ত রোষ। এমতাবস্থাতেই শিলাজিৎ (Silajit) ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেছেন।

Advertisement

শনিবার পুনম পাণ্ডে সশরীরে ভিডিও পোস্ট করতেই বিনোদুনিয়া থেকে রাজনৈতিকমহল সব একেবারে রে-রে করে উঠেছিল। তোলা হয়েছে আইনি পদক্ষেপের দাবিও। ক্ষমা চাইলেও চিঁড়ে ভেজেনি! এবার পুনম পাণ্ডেকে নিয়ে বিশেষ টিপ্পনি শিলাজিৎ মজুমদারের। সোজাসাপটা বলে দিলেন, “তুমি যা জিনিস গুরু, বিষ দাঁত ভাঙলে কত সেয়ানার।”, নেটপাড়ায় গোত্তা খাওয়া পুনম পাণ্ডেকে ‘সেলাম’ও জানিয়েছেন শিলাজিৎ।

[আরও পড়ুন: গ্র্যামির মঞ্চে বড় জয় ভারতের, পুরস্কৃত শঙ্কর মহাদেবন, জাকির হুসেনের ‘শক্তি’]

পুনমের উদ্দেশে খোলা চিঠিতে শিলাজিৎ লিখলেন, “পরম পূজনীয় পুনম, আপনার সাথে আমার আলাপ নেই। আপনি কী কী কাজ করেছেন আমি জানি না। কিন্তু আপনার এই খেলাটা আমার দারুন লেগেছে। ম্যাডাম আপনাকে প্রণাম। আপনি যে থাপ্পড়টা মারলেন। বড় বড় সেয়ানাদের আপনি জাস্ট বিষ দাঁত ভেঙে দিয়েছেন। আমি বিশ্বাস করি, আপনি এটা জ্ঞানত করেছেন এবং বেশ করেছেন।

[আরও পড়ুন: ‘নির্লজ্জ’ পুনমের বিরুদ্ধে FIR-এর দাবি ভারতীয় সিনে সংগঠনের, উলটো সুরে ‘বাহবা’ রামগোপালের]

এরপরই পুনমের উদ্দেশে শিল্পীর সংযোজন, “আপনাকে সেলাম, আপনি আমাকে না চিনেও, না জেনে ও, আমার মত অনেকের ভেতরে লুকিয়ে থাকা বিপ্লবটা করে দিয়েছেন। এর জন্য আপনাকে কোনও ঘোষিত রাজনৈতিক দলে যোগ দিতে হয়নি। এখনও পর্যন্ত। কাল কী হবে জানি না। আপনার কাজ কতটা ফলপ্রসূ হবে জানি না, কিন্তু আপনি যা করলেন এটা আমি বিপ্লব বলে বুঝলাম। আগামীকাল সেটা কী হবে? পতাকা? প্রতীক? পার্টি? না প্রপার্টি ? জানিনা,কিন্তু ইতিহাস হল…।” নিজের বক্তব্যে শিলাজিৎ সংবাদমাধ্যমকেও কাঠগড়ায় দাঁড় করিয়েছেন। তবে নেটপাড়ার একাংশ আবার পালটা পাটকেল ছুঁড়ে সেটাকে ‘অহেতুক’ বলেও নিন্দে করেছেন।

[আরও পড়ুন: ‘বউ মরেনি জানতাম’, পুনমের কুরুচিকর কীর্তিতে উল্লাস মারধর করা ‘অত্যাচারী’ স্বামীর!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement