shono
Advertisement

‘ছবি তুললেই ফোন ভেঙে দেব!’, অনুরাগীকে হুমকি নয়নতারার, ভিডিও ভাইরাল

ক্ষমা চাক নয়নতারা! সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদ নেটিজেনদের।
Posted: 05:06 PM Apr 10, 2023Updated: 05:07 PM Apr 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দক্ষিণী সুপারস্টার নয়নতারা কিন্তু গোটা দেশেই সমান জনপ্রিয়। তার উপর যেদিন থেকে খবর এসেছে যে, শাহরুখের সঙ্গে জুটি বেঁধে জওয়ান ছবিতে দেখা যাবে নয়নতারাকে, সেদিন থেকেই গোটা দেশেই নয়নতারাকে নিয়ে আলাদা উত্তেজনা। তবে সেই নয়নতারাই সম্প্রতি এমন একটা কাণ্ড করে বসলেন যা দেখে নিন্দার ঝড় নেটদুনিয়ায়।

Advertisement

ব্য়াপারটা একটু বিশদে বলা যাক। দিন কয়েক আগে তামিলনাড়ুর কুম্বাকনাম মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন নয়নতারা ও তাঁর স্বামী বিগ্নেশ। সেখানেই হঠাৎ অনুরাগীদের উপর ক্ষেপে গেলেন নয়নতারা। রীতিমতো অনুরাগীদের উপর চিৎকার করতে শুরু করলেন অভিনেত্রী।

[আরও পড়ুন: বাংলার ‘ভিঞ্চিদা’র তেলুগু রিমেক, অভিনয়ে কোন সুপারস্টার? পোস্টার শেয়ার করলেন সৃজিত]

তা ঠিক কী ঘটেছিল?

সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে, মন্দিরের ভিতর নয়নতারার ছবি তুলতে গেলে, অভিনেত্রী স্পষ্ট অনুরাগীদের জানান, ”যদি ছবি তোলো, আমি কিন্তু ফোন ভেঙে দেব!” শুধু তাই নয়, মন্দিরে ঢোকার সময় এক বাচ্চা মেয়ে নয়নতারাকে ছুঁতে গেলে, অভিনেত্রী বিরক্তবোধও করেন। নয়নতারার এহেন আচরণ দেখে হতবাক নেটিজেনরা। ভিডিও ভাইরাল হতেই নয়নতারার বিরুদ্ধে একের পর এক কটাক্ষ ধেয়ে আসে। অনেকে সোজা বলেন, এই সেলেবদের এত পাত্তা দিতে নেই। বেশি পাত্তা পাওয়ার কারণেই এরকম অবস্থা। তবে এই ঘটনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড় উঠলেও, এই নিয়ে মুখ খোলেননি নয়নতারা।

[আরও পড়ুন:  ‘ভিড়ের মধ্যে শরীর ছুঁয়েছিল!’ তিক্ত অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী শেফালি শাহ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement