shono
Advertisement

Nushrratt Bharuccha: যুদ্ধবিধ্বস্ত ইজরায়েলে আটকে পড়েছেন নুসরত ভারুচা, ফোনে করা যাচ্ছে না যোগাযোগ

প্রবল উদ্বিগ্ন অভিনেত্রীর অনুরাগীরা।
Posted: 10:23 AM Oct 08, 2023Updated: 10:23 AM Oct 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্যালেস্টাইনের জঙ্গি গোষ্ঠী হামাসের হামলায় বিধ্বস্ত ইজরায়েল। পাঁচশোরও বেশি মানুষ প্রাণ হারিয়েছেন। এমন পরিস্থিতিতেই সেখানে ফেঁসে গিয়েছেন অভিনেত্রী নুসরত ভারুচা (Nushrratt Bharuccha) এবং তাঁর টিম। এমনই খবর পাওয়া পাওয়া গিয়েছে।

Advertisement

সংবাদমাধ্যমকে অভিনেত্রীর টিমের এক সদস্য জানিয়েছেন, হাইফা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দিতে নুসরত সেখানে গিয়েছিলেন। শনিবার দুপুর সাড়ে বারোটা নাগাদ তাঁর সঙ্গে শেষবার কথা বলা সম্ভব হয়েছিল। তার পর থেকেই আর অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করা যাচ্ছে না। সেই সময় নুসরত জানিয়েছিলেন, তিনি কোনও বেসমেন্টে রয়েছেন। আর সুরক্ষিত রয়েছেন। কিন্তু, অভিনেত্রীর অনুরাগীরা উদ্বিগ্ন।

[আরও পড়ুন: ‘এবার হামলা হবে আকাশ থেকে….’, ‘তেজস’-এর ট্রেলারে রণহুঙ্কার কঙ্গনার]

প্রসঙ্গত, ইজরায়েল (Israel) ও প্যালেস্টাইনের দ্বন্দ্ব নতুন কিছু নয়। দ্বিতীয় বিশ্বযুদ্ধের প্রেক্ষাপটে আরবভূমির বুকে তৈরি ইহুদি দেশটিকে জন্মলগ্ন থেকেই ধ্বংস করার চেষ্টা চালাচ্ছে পড়শি মুসলিম দেশগুলোর। এপর্যন্ত একাধিক যুদ্ধও হয়েছে দুপক্ষের মধ্যে। ফের নতুন করে প্যালেস্টাইনের জঙ্গি গোষ্ঠী হামাসের হামলার পরে যুদ্ধ পরিস্থিতি তৈরি হয়ে যায়।

 

শনিবার প্যালেস্টাইনের জঙ্গি গোষ্ঠী ইজরায়েলকে লক্ষ্য করে ৫ হাজার রকেট ছোড়ে! এই হামলায় অন্তত ২২ জন ইজরায়েলির মৃত্যু হয়েছে। গুরুতর জখম অন্তত ৭০ জন। সব মিলিয়ে আহতের সংখ্যা সাড়ে পাঁচশোর কাছাকাছি। এমন পরিস্থিতিতে নুসরতকে সুরক্ষিতভাবে দেশে ফিরিয়ে আনার আপ্রাণ চেষ্টা করা হচ্ছে বলেই তাঁর টিমের ওই সদস্য জানিয়েছেন।

[আরও পড়ুন: গুপ্তচর, সিক্রেট মিশন, রহস্য-রোমাঞ্চের বারুদে ঠাসা বিশাল ভরদ্বাজের ‘খুফিয়া’ ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement