shono
Advertisement

‘টক মানুষদের অপছন্দ করি’, প্রার্থী তালিকায় ঠাঁই না পেয়ে নুসরতের ইঙ্গিতপূর্ণ পোস্ট!

গত লোকসভা নির্বাচনে বসিরহাট কেন্দ্র থেকে বিপুল ভোটে জয়ী হয়েছিলেন নুসরত।
Posted: 08:12 PM Mar 11, 2024Updated: 08:16 PM Mar 11, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লোকসভা নির্বাচনে প্রার্থী হলেন না তৃণমূলের বিদায়ী সাংসদ নুসরত জাহান। বসিরহাট কেন্দ্রের তাঁর জায়গায় তৃণমূল কংগ্রেস সুপ্রিমো বেছে নিলেন হাজি নুরুল ইসলামকে। এই নিয়ে অবশ্য এখনও পর্যন্ত মুখ খোলেননি নুসরত। তবে সোশাল মিডিয়ায় নিজের ছবি পোস্ট করে এমন এক ক্যাপশন লিখেছেন নুসরত। যা দেখে অনেকের ধারণা, নুসরতের এই পোস্ট একেবারেই টিকিট না পাওয়ার ক্ষোভ! পোস্টটি একেবারেই ইঙ্গিতপূর্ণ।

Advertisement

তা কী লিখলেন নুসরত?

নুসরত তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে তাঁকে দেখা গিয়েছে, রেস্তরাঁয় ভোজ সারছেন। তাঁর সামনে রয়েছে এক প্লেট ‘সাওয়ারডো’। যা কিনা একটি টক স্বাদের খাবার। এই ছবির ক্যাপশনেই নুসরত লিখলেন, ”আমি টক মানুষের চেয়ে এই সাওয়ারডো বেশি পছন্দ করি।”

[আরও পড়ুন: রেকর্ড! অ্যাকাডেমির মঞ্চেও ‘ওপেনহাইমার’ দাপট, জীবনের পয়লা অস্কার হাতে আবেগপ্রবণ নোলান]

গত লোকসভা নির্বাচনে বসিরহাট কেন্দ্র থেকে বিপুল ভোটে জয়ী হয়েছিলেন নুসরত। রাজনীতির মঞ্চে গ্ল্যামার গার্ল হয়ে হইচই ফেলে দিয়েছিলেন। তবে গত পাঁচ বছরে বারংবার তাঁর কেন্দ্রে জমা বিতর্কের আগুনে নুরসতের ‘ঠান্ডা’ পদক্ষেপ নিয়ে সমালোচনায় জড়ান নুসরত। এমনকী, নুসরতের বিরুদ্ধে অভিযোগ সন্দেশখালি ইস্যুতেও তারকা বিধায়ককে সেভাবে পাশে পাননি তাঁর সেখানকার মানুষ। উলটে সংবাদ মাধ্যমের হাত ধরে শুধু ‘গা বাঁচানো’ অডিও বার্তাই দিয়ে কর্তব্য সেরেছিলেন নুসরত। বার বার রাজনীতিতে নুসরতের এমন ‘দুর্বল অংশগ্রহণে’ স্বাভাবিকভাবেই ক্ষোভ জমেছিল সাধারণের মনে। সেই আভাস হয়তো পেয়েছেন মুখমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাই এবারের লোকসভায় নুসরতের উপর আস্থা হারিয়েছে তৃণমূল ।

[আরও পড়ুন: অস্কার পেল ‘মেসি’! বো-টাই পরে প্রচারের আলো কেড়ে নিল ‘সুপারস্টার’ সারমেয়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement