shono
Advertisement

Nusrat Jahan: ‘নাচ ময়ূরী নাচ’, নয়া ভিডিওয় লাস্যময়ী নুসরত জাহান

ভিডিওটি পরিচালনা করেছেন বাবা যাদব।
Posted: 03:29 PM Jan 14, 2022Updated: 04:19 PM Jan 14, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ময়ূরী’ রূপে ক্যামেরার সামনে এসে চমকে দিলেন নুসরত জাহান (Nusrat Jahan)। দিলেন ‘পেখম তুলে’ নাচার বার্তা। শুক্রবার নতুন ভিডিওর টিজার প্রকাশ করলেন অভিনেত্রী। যাতে এক্কেবারে লাস্যময়ী অবতারে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন তিনি। 

Advertisement

গত বছরের আগস্ট মাসে ছেলের জন্ম দিয়েছেন। এর কিছু সময় পরই কাজে ফেরেন নুসরত। অল্প সময়ে বাড়তি ওজনও ঝরিয়ে ফেলেন। এর জন্য অনুরাগীদের প্রশংসাও পান। নতুন এই ভিডিওতেও স্লিম-ট্রিম চেহারায় ক্যামেরার সামনে এসেছেন নুসরত। অভিনেত্রীর পোস্টের ক্যাপশন দেখে যা বোঝা যাচ্ছে তাতে ভিডিওটি পরিচালনা করেছেন বাবা যাদব। তাপসের কথায় ও সুরে গানটি গেয়েছেন লুইপা। 

[আরও পড়ুন: রাজ্য সরকারের পেনশন প্রাপকদের জন্য সুখবর, এবার মিলবে ATM ও নেট ব্যাংকিং পরিষেবা]

গানটি কোনও নতুন মিউজিক ভিডিও না কোনও ছবির আইটেম সং, তা জানা সম্ভব হয়নি। তবে গানের কথা বাঙাল ভাষায়। তাই এতে বাংলাদেশি কানেকশন থাকতে পারে বলে মনে করছেন অনেকে। নুসরতের নাচের প্রশংসাও করেছেন তাঁর অনুরাগীরা। সম্পূর্ণ ভিডিও দেখার প্রত্যাশায় দিন গুনছেন তাঁরা। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

মা হওয়ার পরই  ‘জয় কালী কলকাত্তাওয়ালি’র ফ্লোরে ফেরেন নুসরত। তারপর একটি রেডিও চ্যানেলের হয়ে সঞ্চালনার দায়িত্বও সামলান।জানুয়ারিতেই মুক্তি পাওয়ার কথা নুসরতের নতুন ছবি ‘স্বস্তিক সংকেত’। ছবিতে রুদ্রাণীর চরিত্রে অভিনয় করেছেন নুসরত। কোভিড-পরিস্থিতিতে যদি সব কিছু ঠিকঠাক থাকে ২১ জানুয়ারি সিনেমা হলে মুক্তি পাবে ছবিটি।এছাড়াও অভিনেত্রীর ঝুলিতে রয়েছে ‘মাস্টারমশাই আপনি কিছুই দেখেননি’। 

এর আগে নিজের কাজ নিয়ে কথা বলতে গিয়ে সংবাদ প্রতিদিনের মুখোমুখি হয়ে নুসরত বলেন, “ছেলে ঈশান খুব ছোট, সবে কান্নার সময় মাম্মা, বাব্বা বলতে শিখেছে। সেই মুহূর্তগুলোও মিস করতে চাই না। কখনও হাসবে, উলটে পড়বে। তাই সময়টা ব‌্যালান্স করে জীবনের সব ক্ষেত্রে দিতে চাই। আর ওয়ার্ক আউট-এ সময় দিতে চাই অবশ‌্যই। আমাকে এখন কাজগুলো একটু ভাগ করে নিতে হচ্ছে, আগের মতো না করে। দুর্দান্ত স্ক্রিপ্ট না পেলে, খুব আগ্রহী না আমি।”

[আরও পড়ুন: আকাশ থেকে নামছে জলধারা! জমায়েত এড়িয়ে গঙ্গাসাগরে ড্রোনের মাধ্যমে পুণ্যস্নান]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement