shono
Advertisement

হিটের আশায় এবার শিবঠাকুরই ভরসা অক্ষয় কুমারের, ‘OMG 2’ নিয়ে করলেন গুরুত্বপূর্ণ ঘোষণা

ভিডিও শেয়ার করেই বিশেষ খবরটি জানিয়েছেন বলিউডের খিলাড়ি।
Posted: 02:17 PM Jul 09, 2023Updated: 02:17 PM Jul 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একের পর এক সিনেমা মুক্তি পাচ্ছে। কিন্তু হিটের দেখা নেই। বক্স অফিসে সাফল্যের আশায় এবার শিবঠাকুরের শরণাপন্ন হলেন অক্ষয় কুমার। ‘OMG 2’ সিনেমায় মহাদেবের চরিত্রেই দেখা যাবে বলিউডের ‘খিলাড়ি’কে। ছবি নিয়ে এবার গুরুত্বপূর্ণ ঘোষণা করলেন তিনি।

Advertisement

২০১২ সালে মুক্তি পেয়েছিল ‘ও মাই গড’। সে ছবিতে অক্ষয় হয়েছিলেন শ্রীকৃষ্ণ। সিক্যুয়েলে শিব হিসেবে দেখা যাবে তাঁকে। আর পরেশ রাওয়ালের পরিবর্তে এ ছবিতে রয়েছেন পঙ্কজ ত্রিপাঠি। ১১ আগস্ট মুক্তি পাবে ‘OMG 2’। তার আগে নিজের লুকের সামান্য ঝলক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন অভিনেতা। পাশাপাশি জানালেন টিজার মুক্তির তারিখ।

[আরও পড়ুন: ‘অশিক্ষিতরা দেশ চালাচ্ছে’, কাজলের মন্তব্যকে হাতিয়ার করেই মোদি’ভক্ত’দের বিঁধলেন শিব সেনা নেত্রী]

ছবির মুক্তির ঠিক এক মাস আগে অর্থাৎ ১১ জুলাই প্রকাশ করা হবে টিজার। উল্লেখ্য, এই ছবিতে বড় চমক হিসেবে থাকছেন অরুণ গোভিল। আরও একবার নাকি রাম হিসেবে দেখা যাবে তাঁকে। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন ইয়ামি গৌতম ও গোবিন্দ নামদেব।

প্রসঙ্গত, বক্স অফিসে তেমন আর চলছে না অক্ষয় ম্যাজিক। একের পর এক ছবি ফ্লপ। ‘বেল বটম’ থেকে ‘বচ্চন পাণ্ডে’, কিংবা হালফিলের ‘পৃথ্বীরাজ’, ‘সেলফি’। ফ্লপ দেখে দেখে রীতিমতো ক্লান্ত হয়ে পড়েছেন অক্ষয়। আর তার উপর অক্ষয়ের উপর নিন্দুকদের অভিযোগ, তিনি ছবিতে অভিনয় করলেও, শুধুই গেরুয়া রাজনীতির জয়জয়কার করেন। এমন পরিস্থিতি এখন অক্ষয়ের বড় ভরসা ‘OMG 2’।

[আরও পড়ুন: ইটালিতে মা-দিদির সঙ্গে মশগুল রণবীর, ছোট্ট রাহাকে নিয়ে মুম্বইয়ে একা আলিয়া! ‘বিরক্ত’ ভক্তরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement