shono
Advertisement

বলিউড কাঁপিয়ে দক্ষিণে ববি দেওল, জন্মদিনে নতুন লুকে শোরগোল ফেলে দিলেন

জন্মদিনে অনুরাগীদের বড় সারপ্রাইজ দিলেন ববি।
Posted: 01:03 PM Jan 27, 2024Updated: 01:04 PM Jan 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘অ্যানিম্যাল’ ছবিতে কামব্যাক করে রীতিমতো হইচই ফেলে দিয়েছিলেন ববি দেওল। মাত্র পনেরো মিনিট স্ক্রিনে থেকেই ববি দেওলকে টক্কর দিয়েছিলেন রণবীর কাপুরকে। আর এবার বলিউড কাঁপিয়ে দক্ষিণী ছবিতেও নতুন অবতারে নতুন চমক দিতে চলেছেন ববি।

Advertisement

শনিবার ৫৫ বছরে পা দিলেন ববি দেওল। তবে ববির নতুন লুক দেখে তাঁর বয়স ধরা খুবই কঠিন। দক্ষিণী ছবি কানগুভার প্রথম ঝলক প্রকাশ্যে আসতে সে কথাই যেন আরও প্রমাণিত হল।

বহুদিন ধরেই গুঞ্জনে ছিল দক্ষিণী তারকা সূর্য অভিনীত কানগুভার উধিরান চরিত্রে অভিনয় করবেন কোন অভিনেতা। অবশেষে জানা গেল ববিই হলেন এই ছবির উধিরান। কানগুভা ছবির প্রথম ঝলকেই ইঙ্গিত রয়েছে এই ছবি বড়সড় চমক দিতে চলেছে। ছবির পরিচালক দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় পরিচালক শিবা।

[আরও পড়ুন: ‘জয় হিন্দ, চলুন ভারতকে আরও এগিয়ে নিয়ে যাই’, তেরঙ্গা হাতে আর্জি ‘জওয়ান’ শাহরুখের]

প্রসঙ্গত, রণবীর কাপুরের ‘অ্যানিম্য়াল’ ছবিতে মেরেকেটে ছিলেন পনেরো মিনিট। কিন্তু এই পনেরো মিনিটেই মন জয় করেছেন দর্শকদের। ‘জামাল কুদু’ নাচ থেকে ববি দেওলের ‘আব্রার’ চরিত্রে দারুণ অভিনয় ‘অ্যানিম্যাল’ ছবির বড় চমক। যত দিন যাচ্ছে, ততই যেন জনপ্রিয় হচ্ছে ‘অ্যানিম্যাল’ ছবির এক হিংস্র চরিত্র আব্রার। আর সেই কারণেই এবার ‘অ্যানিম্যাল পার্ট টু’ অর্থাৎ ‘অ্যানিম্যাল পার্ক’ শুধু নয়, পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা এবার তৈরি করতে চলেছেন আব্রারকে নিয়ে নতুন আরেকটি ছবি। আব্রারের উত্থান ও পতনই হবে এই ছবির গল্প। কীভাবে ‘অ্যানিম্যাল’ রণবীরের সঙ্গে শত্রুতা শুরু ববির, তাই উঠে আসবে এই নতুন ছবিতে।

শোনা যাচ্ছে, এই ছবির নায়কই হবেন ববি দেওল। রণবীরকে নাকি দেখা যাবে খুব অল্প সময়ের জন্য। অর্থাৎ ‘অ্যানিম্যাল’ ছবির ঠিক উলটোটা ঘটবে নতুন এই ছবিতে। নির্মাতা বলছেন, আব্রারের জনপ্রিয়তার জন্যই একটি স্পিন অফ ছবি তৈরি হওয়া দরকার। সূত্রের খবর, যশরাজ ফিল্মস ইতিমধ্যেই ‘গুপ্তচর ব্রহ্মাণ্ড’ তৈরি করেছে। ‘অ্যানিম্যাল’ নিয়েও এ রকম ব্রহ্মাণ্ড তৈরি করার কথা ভাবছেন পরিচালক ভাঙ্গা।

[আরও পড়ুন: কলকাতার চেয়ে বাংলাদেশের মানুষ আমাকে বেশি ভালোবাসে: স্বস্তিকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement