shono
Advertisement

ফ্যানদের আবদার মিটিয়ে রান্নায় ব্যস্ত মিয়া খলিফা, ভাইরাল ভিডিও

দেখুন সেই ভিডিও। The post ফ্যানদের আবদার মিটিয়ে রান্নায় ব্যস্ত মিয়া খলিফা, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 03:37 PM Mar 27, 2017Updated: 03:37 PM Dec 26, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি কি শুধু অ্যাডাল্ট ছবির ইন্ডাস্ট্রির অভিনেত্রী? অনেকেই তা জানেন বটে। তবে শুধু এখানেই তাঁর পরিচয় সীমিত নয়। অনেকেই জানেন না যে তিনি এই দুনিয়ায় প্রবেশের আগে একসময় এক ফাস্ট ফুডের রেস্তরাঁয় কাজও করেছিলেন তিনি। আর সে বিদ্যাই তিনি এবার কাজে লাগালেন। ফ্যানদের জন্য খুন্তি ধরলেন স্বয়ং মিয়া খলিফা।

Advertisement

[ এসি নেই? গ্রীষ্মে এই কৌশলগুলিতেই ঠান্ডা রাখুন ঘর ]

সম্প্রতি একটি ভিডিও তিনি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে রীতিমতো খেটেখুটে রান্না করতে দেখা যাচ্ছে তাঁকে। নাহ, নিজের ইচ্ছেমতো অবশ্য রান্না করছেন না তিনি। করছেন ফ্যানদের আবদার মেটাতে। কেন? কেননা এই সোশ্যাল মিডিয়াতেই ফ্যানদের থেকে তিনি জানতে চেয়েছিলেন কার কী রান্না পছন্দ? সেইমতোই তিনি রান্না করছেন। আর তার বিনিময়ে ফ্যানদের কাছেও তাঁর কিছু আবদার আছে। এক ই-কমার্স সাইটে কিছু সামগ্রী বিক্রির জন্য সাজিয়েছেন তিনি। এই রান্নার বিনিময়ে সেগুলিই কেনার দাবি তাঁর।

শুধু মরণাপন্ন শিশুদের দত্তক নিয়ে বিশ্বে নজির এই ব্যক্তির ]

অবশ্য কেনাকাটা তো পরের কথা। আপাতত রান্নার এই ভিডিওতেই মজেছে নেটদুনিয়া। এতদিন নানারূপে তাঁকে দেখেছে নেটিজেনরা। কিন্তু এমন রাঁধুনী মিয়াকে কে আর আগে দেখেছে! আর তাই নয়ারূপে মিয়াকে আবিষ্কার করে চমকে উঠেছে মিয়ার ফ্যানরা।

Chef Mia

yo, @spike; gimme a cooking show

pic.twitter.com/friM1m204c

— Mia Khalifa (@miakhalifa) March 26, 2017

The post ফ্যানদের আবদার মিটিয়ে রান্নায় ব্যস্ত মিয়া খলিফা, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার