shono
Advertisement

মহাদেবের আশীর্বাদ নিয়ে বিয়ের প্রস্তুতি শুরু! মহাকালেশ্বর মন্দিরে রাঘব-পরিণীতি

আগামী মাসেই নাকি গাঁটছড়া বাধবেন তারকা যুগল।
Posted: 06:19 PM Aug 26, 2023Updated: 06:20 PM Aug 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মে মাসে হয়েছিল বাগদান। বিয়ে কবে? তা নিয়ে এখনও মুখ খোলেননি পরিণীতি চোপড়া (Parineeti Chopra) ও রাঘব চাড্ডা। কিন্তু বি-টাউনে জোর গুঞ্জন, আগামী মাসেই গাঁটছড়া বাঁধবেন বলিউডের ‘ইশকজাদে’ গার্ল ও তরুণ রাজনীতিবিদ। এবার মনে হচ্ছে, মহাদেবের আশীর্বাদ নিয়েই বিয়ের প্রস্তুতি শুরু করে দিলেন পরিণীতি-রাঘব।

Advertisement

শনিবার রাঘব-পরিণীতি মহাকালেশ্বর মন্দিরে পৌঁছান। অভিনেত্রীর পরনে ছিল প্যাস্টেল পিঙ্ক রঙের কাঞ্জিভরম শাড়ি। রাঘব পরেছিলেন হলুদ ধুতি। তার সঙ্গে ছিল লাল উত্তরীয়। একসঙ্গে পুজো দেন দু’জন। আরতি করেন। ঈশ্বরের কাছে সুখী দাম্পত্যের কামনা করেন তারকা যুগল। তারপর মন্দির থেকে বেরিয়ে যান।

[আরও পড়ুন: ভানু বন্দ্যোপাধ্যায় চরিত্রে শাশ্বত চট্টোপাধ্যায়, প্রকাশ্যে ‘যমালয়ে জীবন্তু ভানু’ ছবির ঝলক ]

গত ১৩ মে দিল্লির কাপুরথালা হাউসে রাঘব ও পরিণীতির বাগদান পর্ব সম্পন্ন হয়। বোনের আংটিবদলের অনুষ্ঠানের জন্য বিদেশ থেকে এসেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। আংটিবদলের পরই বিয়ের ভেন্যু খুঁজতে রাজস্থানে গিয়েছিলেন তারকা যুগল। শোনা যায়, দিদি প্রিয়াঙ্কার মতোই রাজকীয়ভাবে বিয়ে করতে চান পরিণীতি। উদয়পুরের ‘দ্য ওবেরয় উদয়বিলাস’-এই নাকি বিয়ের আসর সেজে উঠবে।

বিয়ের তারিখ কবে, তা নিশ্চিতভাবে জানা যায়নি। তবে শোনা যাচ্ছে, সেপ্টেম্বর মাসের ২৫ তারিখ সেজে উঠবে বিয়ের আসর। কনের সাজে বিয়ের আসরে যাবেন পরিণীতি। পাঞ্জাবি মতে আংটিবদল সেরেছিলেন রাঘব-পরিণীতি। শিখ ধর্মগুরুদেরও সেখানে দেখা গিয়েছিল। এবার বিয়ে পাঞ্জাবি মতে না হিন্দু রীতি মেনে করবেন, তাই-ই দেখার।

[আরও পড়ুন: ছেলে ঈশানের দু’বছর, জন্মদিনের ছবি শেয়ার করে বিশেষ আরজি নুসরতের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement