shono
Advertisement

অবশেষে সামনে এল বিয়ের দিনক্ষণ! রাঘবের গলায় কবে মালা দিচ্ছেন পরিণীতি?

ইতিমধ্যেই নাকি বাগদান সেরে ফেলেছেন পরিণীতি।
Posted: 04:37 PM Apr 20, 2023Updated: 04:38 PM Apr 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কবে বিয়ে? কিচ্ছুতেই মুখ খুলছেন না পরিণীতি চোপড়া। উলটে তাঁকে বিয়ে নিয়ে কিছু জিজ্ঞাসা করলে রেগে যাচ্ছেন। কিন্তু এদিকে দেখুন, চুপি চুপি দেখা করছেন ডিজাইনারে সঙ্গে। বিয়ের পোশাক কতটা তৈরি হয়েছে, তা নিয়ে খোঁজও নিচ্ছেন।

Advertisement

তবে পাত্র রাঘব চাড্ডা ও পাত্রী পরিণীতি চোপড়া যতই চুপ করে থাকুক না কেন, বলিউড সূত্র বলছে, চলতি বছরের অক্টোবর মাসের শেষের দিকেই নাকি বিয়ে করতে পারেন পরিণীতি ও রাঘব। মোটামুটি এই সময়টা ধরেই এগোচ্ছে দুই পরিবার। শোনা যাচ্ছে, খুব ছিমছাম অনুষ্ঠানের মধ্যে দিয়েই পরিণীতি ও রাঘবের বিয়ে হবে।

[আরও পড়ুন: মহিলাকে হেনস্তা ও ক্রমাগত হুমকি, অভিনেতা সাহিল খানের বিরুদ্ধে দায়ের এফআইআর ]

বেশ কয়েকমাস ধরেই পরিণীতি চোপড়া (Parineeti Chopra) ও আপ সাংসদ রাঘব চাড্ডার প্রেমের গুঞ্জনের ছড়াছড়ি। এমনকী, বাগদান ও বিয়ে নিয়েও নানা কথা বলিউডের হাওয়ায় উড়ছে। তাই তো পরিণীতিকে দেখলেই নানা প্রশ্ন।

তবে এবারটি কিন্তু চুপ থাকলেন না পরিণীতি। বরং স্পষ্ট সাংবাদিকদের বললেন, ”আমার ব্যক্তিগত জীবন নিয়ে মিডিয়ার জল্পনা আর তা নিয়ে বাড়াবাড়ি এবং অসম্মান করার মধ্যে একটা সূক্ষ্ম ফারাক রয়েছে। তা যদি ঘটে আমি নিশ্চয়ই স্পষ্ট করব।”

পরিণীতি আরও জানান, ”যদি কোনও ভুল ধারণা তৈরি হয়, তা হলেও আমি তাদের ভ্রম সংশোধন করব। যদি তা না হয়, সেখানে কিছু স্পষ্ট করার তো কোনও মানেই হয় না। আর আমি তা করবও না।”

পরিণীতি-রাঘবের সম্পর্ক নিয়ে গুঞ্জন-ফিসফাস শুরু হয় রেস্তরাঁ কাণ্ড থেকে। মুম্বইয়ের এক অভিজাত রেস্তরাঁয় প্রথমে দু’জনকে একসঙ্গে ডিনার করতে দেখা যায়। তারপরই আবার আরেক রেস্তরায় লাঞ্চের জন্য যান দু’জন। এতেই প্রেমের জল্পনা জোরালো হয়। সংসদে এ বিষয়ে প্রশ্ন করা হলে মিষ্টি হাসি হেসে রাঘব বলেছিলেন, “রাজনীতি নিয়ে প্রশ্ন করুন, পরিণীতিকে নিয়ে নয়।” বিয়ে করলে সেখবর জানিয়ে দেওয়ার আশ্বাসও দিয়েছিলেন রাজনীতিবিদ।

[আরও পড়ুন: প্রয়াত যশ চোপড়ার স্ত্রী পামেলা, শোকস্তব্ধ ছেলে আদিত্য এবং পুত্রবধূ রানি মুখোপাধ্যায়]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement