shono
Advertisement

মা হচ্ছেন পরিণীতি! ঢিলেঢালা পোশাকে অভিনেত্রীকে দেখেই গুঞ্জন তুঙ্গে

এ ব্যাপারে পরিণীতি অবশ্য মুখে কুলুপ এঁটেছেন।
Posted: 09:40 AM Mar 05, 2024Updated: 09:40 AM Mar 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকদিন আগেই মা হওয়ার সুখবর সবার সঙ্গে শেয়ার করেছেন দীপিকা পাড়ুকোন। আর এবার হয়তো পরিণীতি চোপড়ার পালা! হ্যাঁ, বলিউড গুঞ্জনে এমনই খবর শোনা যাচ্ছে।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক বরং। সম্প্রতি পরিণীতি চোপড়ার একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে তাঁকে দেখা গিয়েছে কালো রঙের ঢিলেঢালা ম্যাক্সি টপে বিমানবন্দর থেকে বেরিয়ে আসছেন। চোখে মুখেও ক্লান্তির ছাপ রয়েছে তাঁর। ভিডিওতে দেখা গিয়েছে, পাপারাজ্জিদের দেখে পেট ঢাকতেও চেষ্টা করেছেন পরিণীতি। তবে এই নিয়ে এখনই কোনওরকম মন্তব্য করেননি পরিণীতি।

[আরও পড়ুন: আলিয়ার কোলে মিষ্টি হাসি ছোট্ট রাহার, ম্যাচিং পোশাকে মা-মেয়েকে দেখে মুগ্ধ নেটপাড়া]

২০২৩ সালের ২৪ সেপ্টেম্বর গোধূলি লগ্নে পাঞ্জাবি রীতি রেওয়াজ মেনে উদয়পুরে রাজকীয় বিয়ে সেরেছেন পরিণীতি ও রাঘব চাড্ডা। নিজের গলায় ‘ও পিয়া’ গান রেকর্ডিং করে রাঘবের প্রতি প্রেমও উজার করেছিলেন পরিণীতি চোপড়া। ‘আম আদমি’ সাংসদের সঙ্গে বলিউড অভিনেত্রীর হাই প্রোফাইল বিয়ের অনুষ্ঠান নিয়ে দেশজুড়ে চর্চা চলেছিল। এবার চর্চায় পরিণীতির অন্তঃসত্ত্বার খবর।

মুম্বইয়ের বাড়ি ছেড়ে নাকি দিল্লিতে রাঘবের বাড়িতেই পাকাপাকি রয়েছেন পরী। সিনেমা থেকে দূরে গিয়ে নতুন সংসার গোছানোর জন্যই আপাতত সময় চান অভিনেত্রী। তার মাঝেই অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন। এ ব্যাপারে পরিণীতি অবশ্য মুখে কুলুপ এঁটেছেন।

[আরও পড়ুন: তেরঙ্গা হাতে তুমুল লড়াই সারার, ‘অ্যায় ওয়াতন মেরে ওয়াতন’-এর ট্রেলারে স্বাধীনতার যুদ্ধ ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement