shono
Advertisement

আলোয় সেজেছে পরিণীতির বাড়ি, রাত পেরলেই রাঘবের সঙ্গে আংটি বদল!

বোন পরিণীতির বাগদান অনুষ্ঠানে অংশ নিতে দিল্লিতে আসছেন প্রিয়াঙ্কা।
Posted: 11:53 AM May 12, 2023Updated: 11:53 AM May 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে কি গুঞ্জনই সত্যি হতে চলেছে? অর্থাৎ সত্য়িই কি তাহলে ১৩ মে, শনিবার বাগদান হতে চলেছে পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডার? এই প্রশ্নের উত্তর এখনও ধোঁয়াশা ঘেরা। তবে পরিণীতির বাড়ির বারান্দা কিন্তু বলছে অন্য কথা!

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সোশ্য়াল মিডিয়ায় সম্প্রতি ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে দেখা গিয়েছে, আলোর রোশনাইয়ে সেজে উঠেছে পরিণীতির বাড়ি। বাগদান, বিয়ের গুঞ্জনের মাঝে পরিণীতির বাড়ি আলোয় সেজে উঠতেই হইচই। তবে শুধু বারান্দা সাজানো নয়, শোনা যাচ্ছে প্রিয়াঙ্কা চোপড়াও উড়ে আসছেন বোন পরিণীতির বাগদান অনুষ্ঠানে অংশ নিতে। কিন্তু এত কিছু হওয়া সত্ত্বেও পরিণীতি ও রাঘব এ ব্যাপারে কিন্তু একেবারেই মুখে কুলুপ এঁটেছেন।

[আরও পড়ুন: ভাগ্যশ্রী ও মণীশ বহেলের মেয়ের সঙ্গে একফ্রেমে সলমন! ‘ম্যায়নে প্যার কিয়া পার্ট টু’ নাকি? ]

বেশ কয়েকমাস ধরেই পরিণীতি চোপড়া (Parineeti Chopra) ও আপ সাংসদ রাঘব চাড্ডার প্রেমের গুঞ্জনের ছড়াছড়ি। এমনকী, বাগদান ও বিয়ে নিয়েও নানা কথা বলিউডের হাওয়ায় উড়ছে। তাই তো পরিণীতিকে দেখলেই নানা প্রশ্ন।

তবে এবারটি কিন্তু চুপ থাকলেন না পরিণীতি। বরং স্পষ্ট সাংবাদিকদের বললেন, ”আমার ব্যক্তিগত জীবন নিয়ে মিডিয়ার জল্পনা আর তা নিয়ে বাড়াবাড়ি এবং অসম্মান করার মধ্যে একটা সূক্ষ্ম ফারাক রয়েছে। তা যদি ঘটে আমি নিশ্চয়ই স্পষ্ট করব।”

পরিণীতি আরও জানান, ”যদি কোনও ভুল ধারণা তৈরি হয়, তা হলেও আমি তাদের ভ্রম সংশোধন করব। যদি তা না হয়, সেখানে কিছু স্পষ্ট করার তো কোনও মানেই হয় না। আর আমি তা করবও না।”

পরিণীতি-রাঘবের সম্পর্ক নিয়ে গুঞ্জন-ফিসফাস শুরু হয় রেস্তরাঁ কাণ্ড থেকে। মুম্বইয়ের এক অভিজাত রেস্তরাঁয় প্রথমে দু’জনকে একসঙ্গে ডিনার করতে দেখা যায়। তারপরই আবার আরেক রেস্তরায় লাঞ্চের জন্য যান দু’জন। এতেই প্রেমের জল্পনা জোরালো হয়। সংসদে এ বিষয়ে প্রশ্ন করা হলে মিষ্টি হাসি হেসে রাঘব বলেছিলেন, “রাজনীতি নিয়ে প্রশ্ন করুন, পরিণীতিকে নিয়ে নয়।” বিয়ে করলে সেখবর জানিয়ে দেওয়ার আশ্বাসও দিয়েছিলেন রাজনীতিবিদ।

[আরও পড়ুন: কলকাতার ভ্যাম্পায়ারের সঙ্গে ডাক্তারের প্রেম, রোমাঞ্চে ভরা ‘টুথপরি’ সিরিজ মন কাড়বেই ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement