shono
Advertisement

‘বুড্ঢা হোগা তেরা বাপ’! ৭৯’র অমিতাভ বচ্চনের ‘কিক’দেখে তাজ্জব অনুরাগীরা

কোন বলিউড তারকাকে দেখে তিনি উৎসাহ পেয়েছেন তাও জানিয়েছেন বিগ বি।
Posted: 01:25 PM Apr 21, 2022Updated: 01:25 PM Apr 21, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বুড্ঢা হোগা তেরা বাপ’। ২০১১ সালে এই নামেই একটি ছবিতে অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। এরপর কেটে গিয়েছে এক দশক। আজ তিনি ৭৯। কিন্তু আজও যেন ‘বুড্ঢা’ হতে তীব্র আপত্তি বিগ বি’র। বৃহস্পতিবার সকালে ইনস্টাগ্রামে পোস্ট করা তাঁর ছবিগুলো যেন আবারও মনে করিয়ে দিল বয়স একটা সংখ্যা মাত্র। তবে তাঁদের কাছেই, যাঁরা এতে লাগাম পরাতে পারেন। আর অমিতাভের মতো করে বয়সকে জয় করতে ক’জনই বা পারেন। যা ফের প্রমাণ করে দিল তাঁর দুরন্ত ‘কিকে’র ছবিগুলি।

Advertisement

গত শতাব্দীর সাতের দশকে সেই যে বলিউডে রাজ্যপাট বিস্তার করেছেন শাহেনশাহ, আজও সেই মসনদে বহাল তবিয়তে রয়েছেন অমিতাভ। কিন্তু মহাতারকারা হয়তো এমনই হয়। সব সময়ই যেন নিজের উচ্চতাকেই ছাপিয়ে যাওয়ার ইচ্ছে। আর এই মুহূর্তে অমিতাভ মজেছেন টাইগার শ্রফে (Tiger Shroff)। জ্যাকি-পুত্রের শারীরিক ক্ষিপ্রতা দেখে তাজ্জব হয়েই এই শারীরিক কসরত করতে দেখা গিয়েছে তাঁকে।

[আরও পড়ুন: চিকিৎসার খরচ মেটাতে দেউলিয়া বাবা, তবু বাঁচানো গেল না জাতীয় চ্যাম্পিয়ন প্যারা অ্যাথলিটকে]

নিজের পোস্টেই একথা জানিয়েছেন অমিতাভ। তাঁর পোস্টে তিনি লিখেছেন, ”টাইগার শ্রফ ওই ‘কিক’ দক্ষতার জন্য যত লাইক পায় তা দেখে আমারও ইচ্ছে হল আমিও চেষ্টা করে দেখি, যদি অল্পবিস্তর লাইক পেয়ে যাই।” এই সরস মন্তব্যের সঙ্গে ছবিগুলি দেখে মুগ্ধ ভক্তরা। প্রায় আশি ছুঁয়ে ফেলা এক ‘যুবকের’ এই কীর্তি দেখে কুর্নিশ করছেন তাঁরা। প্রথম ঘণ্টা চারেকের মধ্যেই লাইক পেরিয়ে গিয়েছে ৩ লক্ষের গণ্ডি।

অমিতাভের পোস্টটি শেয়ার করেছেন টাইগারও। দেশের ‘গ্রেটেস্ট’ তারকা ও ‘গ্রেটেস্ট’ অ্যাকশন হিরোর এই প্রশস্তিতে যে তিনি আপ্লুত, সেকথা জানিয়ে জ্যাকি তনয়ের সাফ কথা, ”স্যার, যদি আর কয়েক বছর পরে আমি আপনার মতো ‘কিক’ করতে পারি, তাহলে সেটাকে আশীর্বাদ মনে করব।”

[আরও পড়ুন: চারদিক ভেসে যাচ্ছে রক্তে, রাস্তায় পড়ে বিজেপি নেতার গুলিবিদ্ধ দেহ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement