shono
Advertisement

বৃষ্টি মাথায় নিয়েই নতুন বাড়িতে নিক-প্রিয়াঙ্কা, বিলাসবহুল বাংলো ছেড়ে প্রথম রাত কেমন কাটল?

১৫০ কোটি টাকার বাংলো ছেড়ে ছিমছাম বাড়িতে নিক-প্রিয়াঙ্কা।
Posted: 10:24 AM Feb 02, 2024Updated: 10:25 AM Feb 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৫০ কোটি টাকা দিয়ে লস অ্যাঞ্জেলসের এক বিলাসবহুল বাংলো কিনেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। কিন্তু সেই বাংলোই হয়ে উঠল বসবাসের অযোগ্য। জল লিক করে এরকম পরিস্থিতি যে বসার ঘরের সমস্ত ডিজাইনার আসবাব নষ্ট হয়ে যাচ্ছে। প্রিয়াঙ্কার কাছে এ যেন এক দুঃস্বপ্ন। উপায় না পেয়ে বাংলো ছাড়লেন প্রিয়াঙ্কা নিক। রাতারাতিই উঠলেন নতুন বাড়িতে।

Advertisement

প্রিয়াঙ্কা তাঁর ইনস্টাগ্রামে তাঁদের নতুন বাড়ির ছবি দিয়েছেন। ছবিতে দেখা গিয়েছে বড় কাচের জানালা। জানলার সামনে একটা কাঠের টেবিল ও চেয়ার। বাইরে ঝমঝম বৃষ্টি। ইনস্টাগ্রামে এই ছবি দিয়েই প্রিয়াঙ্কা মনে করালেন পঙ্কজ উদাসের ‘জানম আহিস্তা কি জিয়ে বাতেঁ’ গানটি।

প্রসঙ্গত, যে মালিক লস অ্যাঞ্জেলসের ওই বাংলো (Nick-Priyanka Los Angeles Home) তাঁদের গছিয়ে দিয়েছেন মিথ্যে বলে, সেই ব্যক্তির বিরুদ্ধেও মামলা দায়ের করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। ২০২৩ সালের মে মাসেই ওই মামলা দায়ের করেন তিনি। কোথাও জল চুইয়ে পড়ছে। সুইমিং পুলের পাশ থেকে জল লিকেজ হচ্ছে। যার জেরে বার্বিকিউ এরিয়া পুরো নষ্ট হয়ে গিয়েছে। বসবাস অযোগ্য তো বটেই, এমনকী ওই বাড়িতে থাকলে শরীর-স্বাস্থ্য খারাপ হওয়ার জোগাড়ও হচ্ছে তারকাদম্পতির।

[আরও পড়ুন: ব্যবসা না হোক! তবুও জাতীয় পুরস্কারের মঞ্চে দেশের সেরা বাঙালি পরিচালকরাই, উচ্ছ্বসিত সৃজিত]

হলিউড মাধ্যম সূত্রে খবর, ৭টি শয়নকক্ষ, ১১টি বাথরুম, বিশাল সুইমিং, সুদৃশ্য ভিউ, স্পা, দারুণ ইন্টেরিয়র ডিজাইন করা সেই বাংলোর এমন পরিস্থিতি যে থাকা দায় হয়ে উঠেছে তারকাদম্পতির। উল্লেখ্য, লস অ্যাঞ্জেলসের এই বাড়িতেই পরিবার, ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের নিয়ে পার্টি করতে দেখা যায় প্রিয়াঙ্কা চোপড়াকে। নিউইয়র্কেও নিক-প্রিয়াঙ্কার একটি বাড়ি রয়েছে।

[আরও পড়ুন: ‘হীরামাণ্ডি’র ফার্স্টলুক টিজারেই বাজিমাত বনশালির, দাপুটে গণিকার চরিত্রে মণীষা-সোনাক্ষীরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement