shono
Advertisement

মেয়ের হেনস্তার প্রতিবাদে গর্জে ওঠা প্রীতির পাশে তারকারা, কী প্রতিক্রিয়া প্রিয়াঙ্কা-হৃতিকদের?

মাধুরী দীক্ষিতের স্বামী শ্রীরাম নেনেও প্রীতির এই পদক্ষেপকে কুর্নিশ জানিয়েছেন।
Posted: 06:31 PM Apr 09, 2023Updated: 06:55 PM Apr 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেয়ের হেনস্তার প্রতিবাদে সোশ্যাল মিডিয়ায় সোচ্চার হয়েছিলেন প্রীতি জিন্টা (Preity Zinta)। তার পাশে দাঁড়ালেন প্রিয়াঙ্কা চোপড়া, হৃতিক রোশন, মালাইকা অরোরা, অর্জুন রামপালরা। প্রীতির বক্তব্যের সঙ্গে একমত প্রত্যেকেই।

Advertisement

গতকাল অর্থাৎ শনিবার ভিডিও শেয়ার করেছেন প্রীতি। যেখানে নায়িকার গাড়ির নেপথ্যে এক বিশেষ ক্ষমতা সম্পন্ন ব্যক্তিকে যেতে দেখা যাচ্ছে। নেপথ্যে কিছু মানুষের হাসির শব্দও শোনা যাচ্ছে। ভিডিওর ক্যাপশনে প্রীতি সাম্প্রতিক ঘটে যাওয়া দু’টি ঘটনার কথা জানান। এক মহিলাকে তিনি ছবি তুলতে বারণ করেছিলেন। তা মেনে নেওয়ার পরই মহিলা প্রীতির এক শিশুকন্যাকে কোলে নিয়ে চুম্বন করেন। আরেকটি উপরোক্ত ভিডিওর ঘটনা। অভিনেত্রী জানান, টাকা না পেয়েই তাঁর গাড়ির পিছু নিয়েছিলেন ওই ব্যক্তি। আর তা দেখে পাপারাজ্জির দল হাসছিল।

 

[আরও পড়ুন: ‘আমার মিষ্টি খরগোশ..’, ইস্টার সানডে-তে ফের জ্যাকলিনকে প্রেমে ভরা চিঠি ‘ঠগবাজ’ সুকেশের]

এতেই ক্ষুব্ধ অভিনেত্রী ক্ষোভ প্রকাশ করে প্রশ্ন তোলেন, তারকা বলেই কেন যাবতীয় দায়ভার নিতে হবে? সেলিব্রিটিরাও যে মানুষ তা মানুষের বোঝা প্রয়োজন। তাঁরও তো এ দেশের অন্যান্য নাগরিকদের মতো বাঁচার অধিকার আছে! এরপরই আবার প্রীতি লেখেন, “সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় আমার সন্তানরা প্যাকেজ ডিল নয় আর তাঁরা কিছুতেই এর শিকার হতে পারে না। দয়া করে আমার সন্তানদের একলা ছেড়ে দিন। তাদের ছুঁতে আসবেন না বা ছবি তুলবেন না। ওরা নিতান্তই শিশু আর শিশুদের মতোই থাকার অধিকার রয়েছে। ওরা তারকা নয়।”

প্রীতির এই পোস্টে সমর্থন জানান প্রিয়াঙ্কা চোপড়া ও হৃতিক রোশন। মালাইকা লেখেন, “যা বলতে চেয়েছ স্পষ্টভাবেই বলেছ।” অর্জুন রামপাল লেখেন, “এরপর এমন কিছু হলে আমায় জানিও।” মাধুরী দীক্ষিতের স্বামী শ্রীরাম নেনেও প্রীতির এই পদক্ষেপকে কুর্নিশ জানান।


[আরও পড়ুন: গাড়ি থেকে বাজেয়াপ্ত লক্ষ লক্ষ টাকার রুপোর জিনিস, নেপথ্যে বনি কাপুর!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement