shono
Advertisement

পালটে গেল লুক! বন্দুক হাতে ‘দশম অবতার’-এর জন্য তৈরি প্রসেনজিৎ

প্রবীর রায়চৌধুরির প্রত্যাবর্তনের বার্তা দিয়েই ছবিটি পোস্ট করেছেন সুপারস্টার।
Posted: 10:08 AM Sep 13, 2023Updated: 10:08 AM Sep 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছুদিন আগেও যখন ছবির ঘোষণা হয়েছিল, প্রথম ঝলক প্রকাশ্যে এসেছিল, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee) মুখে ছিল ফ্রেঞ্চকাট দাড়ি। তা আর নেই। এখন শুধুই গোঁফ। আর হাতে বন্দুক। এভাবেই প্রবীর রায়চৌধুরি হয়ে ‘দশম অবতার’-এর আগমন বার্তা দিলেন টলিউড সুপারস্টার।

Advertisement

গত ৬ সেপ্টেম্বর সকাল এগারোটা বাজতেই প্রকাশ্যে আসে সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji) পরিচালিত ‘দশম অবতার’-এর ফার্স্টলুক পোস্টার। টুকরো টুকরো কোলাজে দেখা যায় যিশু সেনগুপ্ত, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, জয়া আহসান, অনির্বাণ ভট্টাচার্যকে। আর নেপথ্যে শোনা যায় ‘ওঁ’ ধ্বনি।

[আরও পড়ুন: দুঃস্বপ্নের করোনা, টিকা তৈরির দুরন্ত লড়াই নানা-রাইমা-পল্লভির ‘ভ্যাকসিন ওয়ার’-এর ট্রেলারে ]

প্রথম এই ঝলক দেখেই উচ্ছ্বসিত অনুরাগীরা। ‘খোকা’ অনির্বাণের পাশাপাশি প্রবীর রায়চৌধুরি হিসেবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে দেখতে মুখিয়ে রয়েছেন তাঁরা। তাতেই যেন ঘৃতাহুতি দিল সুপারস্টারের এই ছবি। ‘তুমি আবার প্রমান করে দেবে তুমি এখনো ফুরিয়ে যাওনি’, ‘প্রসেনজিৎ চট্টোপাধ্যায় দ্য ইন্ডাস্ট্রি’, এমন মন্তব্য করা হয়েছে ছবিতে।

‘২২শে শ্রাবণ’ ও ‘দ্বিতীয় পুরুষ’ — দুই পুলিশি ব্রহ্মাণ্ডকে মিলিয়েই নাকি এবার মহাজোট তৈরি করেছেন পরিচালক সৃজিত। এমনিতে সৃজিত-প্রসেনজিৎ জুটি মানেই বাংলার বক্সঅফিসে হিট সিনেমা। তার উপর আবার ‘দশম অবতার’ এর গানও বাংলা সিনেইন্ডাস্ট্রির ক্ষেত্রে বড়সড় মাইলস্টোন হতে চলেছে, এমনই মনে করা হচ্ছে। কারণ, রূপম ইসলাম, অনুপম রায়, ইন্দ্রদীপ দাশগুপ্তরা রয়েছেন এই টিমে।

[আরও পড়ুন: টলিউডের ফেডারেশন-ভেন্ডার গিল্ডসের অশান্তি মেটানোর চেষ্টায় মন্ত্রী অরূপ! সুরাহা হল?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement